• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

এবার ইনজুরির কবলে মাসচেরানো


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৬, ২০১৭, ০৬:৪১ পিএম
এবার ইনজুরির কবলে মাসচেরানো

ঢাকা: নাইজেরিয়ার সাথে প্রীতি ফুটবল ম্যাচে ৪-২ গোলে হেরে গেছে মেসিবিহীন আর্জেন্টিনা। ঐ ম্যাচে বিরতির সময় ড্রেসিং রুমে হটাৎ বেহুশ হয়ে পড়েন আগুয়েরো। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এবার হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হয়ে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বার্সেলোনা ডিফেন্ডার জেভিয়ার মাসচেরানো।  

মঙ্গলবার নাইজেরিয়ার বিপক্ষে খেলার সময় ইনজুরিতে পড়েন মাসচেরানো। ম্যাচটিতে নাইজেরিয়া ৪-২ গোলে বিধ্বস্ত করে বিশ্বকাপের বর্তমান রানার্স-আপ আর্জেন্টিনাকে। পরের দিন বুধবার ৩৩ বছর বয়সী মাসচেরানোর ডান পায়ে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করা হয়।

চিকিৎসকের তরফে জানা গেছে অন্তত এক মাস মাসচেরানোকে বিশ্রামে থাকতে হবে। এই সময়ের মধ্যে মাসচেরানো লেগানেস, জুভেন্টাস, ভ্যালেন্সিয়া ও রিয়াল মার্সিয়ার বিপক্ষে খেলতে পারবেন না। তবে আগামী ২৩ ডিসেম্বর মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে সানতিয়াগো বার্নাব্যু সফরে মাসচেরানোর উপস্থিতি আশা করা হচ্ছে।

নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচটিতে পুরো ৯০মিনিটই মাঠে ছিলেন মাসচেরানো। এবারের মৌসুমে বার্সেলোনার হয়ে সব ধরনের প্রতিযোগিতায় সর্বমোট ১০টি ম্যাচ খেলেছেন। লা লিগায় বর্তমানে দ্বিতীয় স্থানে থাকা ভ্যালেন্সিয়া থেকে চার পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে কাতালান জায়ান্টরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!