• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পারিবারিক অনুষ্ঠনে নাচলেন মোস্তাফিজের মালিক নীতা আম্বানি (ভিডিও)


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১, ২০১৮, ০৬:১২ পিএম
পারিবারিক অনুষ্ঠনে নাচলেন মোস্তাফিজের মালিক নীতা আম্বানি (ভিডিও)

ফাইল ছবি

ঢাকা: এবারের আইপিএল নিলামে ২ কোটি ২০ লাখ রুপিতে বাংলাদেশের কাটার মাষ্টার মোস্তাফিজুর রহমানকে কিনে নিয়েছেন নীতা আম্বানি। ভারতের এই প্রভাবশালী মহিলাই মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক। নিলামে মোস্তাফিজকে পেয়ে বেশ উচ্ছ্বসিতই দেখা গেছে নীতা আম্বানিকে।

তাঁর স্বামী ভারতের বিখ্যাত ধনকুবের মুকেশ আম্বানি। ভারতের ক্রিকেট থেকে শুরু করে ফুটবল সবখানেই অবদান রেখে চলেছেন মুকেশপত্নী। এবার অন্য কারণে খবরের শিরোনামে এলেন নীতা। একটি পারিবারিক অনুষ্ঠানে তাঁর নাচের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

পারিবারিক এই অনুষ্ঠানে লাল রঙের সনাতনী গুজরাটি শাড়িতে সেজেছিলেন নীতা আম্বানি। সঙ্গে পরেছিলেন সিলভার জুয়েলারী। একেবারে স্টাইলিশ ভঙিমায় ছিলেন নীতা। কাই পো চে ছবির গুজরাটি গরবা নাচের তিনি। নীতার সঙ্গে আরও বেশ কয়েকজনকে নাচতে দেখা যায়। তবে নীতাতেই যেন সবার চোখ আটকে গিয়েছিল।

বলিউডের বড় বড় পার্টিতে প্রায়ই দেখা যায় নীতা আম্বানিকে। আইপিএলের মাঠ কাঁপান এ শহর থেকে ও শহরে গিয়ে। ইন্ডিয়ান সুপার লিগেও (আইএসএল) নীতার দল রয়েছে। শুধু তাই নয়, রিলায়েন্স ফাউন্ডেশন অ্যান্ড নন এক্সিকিউটিভের চেয়ারপার্সন তিনি। নীতাই আম্বানিই প্রথম মহিলা যিনি ইন্টারন্যাশনাল অলিম্পিক কমিটির (আইওসি) সদস্য হয়েছেন। ২০১৬ সালে তিনি এশিয়ার প্রভাবশালী মহিলাদের একজন ছিলেন।

ভিডিও দেখুন:

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!