• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সুপার লিগে আবাহনীর-মেরিনার্সের বড় জয়


ক্রীড়া প্রতিবেদক জুন ২, ২০১৮, ০৯:৪৮ পিএম
সুপার লিগে আবাহনীর-মেরিনার্সের বড় জয়

ছবি: খন্দকার তারেক

ঢাকা: গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার ফাইভ পর্বে জয়যাত্রা অব্যাহত রেখেছে আবাহনী লিমিটেড। আগের দিন সোনালী ব্যাংককে ৪-০ গোলে হারিয়েছিল তারা। শনিবার (২ জুন) অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে আরও বড় ব্যবধানে হারিয়েছে আকাশি নীল জার্সিধারীরা। দিনের আরেক ম্যাচে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব।  

এদিন রাজধানীর মওলানা ভাসানী স্টেডয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে ৭-২ গোলে উড়িয়ে দিয়েেছে ঢাকা আবাহনী। প্রথমার্ধে ৩-১ গোলে এগিয়েছিল ‘দ্য স্কাই ব্লু ব্রিগেড’ খ্যাত দলটি। আবাহনীর পক্ষে দুইটি করে গোল করেন তাজউদ্দিন আহমেদ ও রোমান সরকার। আর একটি করে গোল এসেছে আশরাফুল ইসলাম ও মোহাম্মদ মহসিনের স্টিক থেকে। অ্যাজাক্সের পক্ষে ভারতীয় হারমানদিপ সিং ও রাহাত সারোয়ার একটি করে গোল করেন।  

দিনের দ্বিতীয় ম্যাচে সোনালী ব্যাংক ৬-১ গোলে মেরিনার ইয়াংস ক্লাব। নিজেদের দ্বাদশ ম্যাচে মেরিনার্সের এটা একাদশতম জয়। পয়েন্ট ৩৩। সমান সংখ্যাক ম্যাচ খেলে এটা সোনালী ব্যাংকের পঞ্চম হার। পয়েন্ট ২৪।

এদিন মেরিনার্সের হয়ে দুইটি গোল করেছেন হাসান যুবায়ের নিলয়। এছাড়া একটি করে গোল করেছেন মোহাম্মদ জুলহাইরি, ফরহাদ আহমেদ সিটুল ও আশরাফ সাইদ। সোনালী ব্যাংকের পক্ষে একমাত্র গোলটি করেন দ্বীন ইসলাম ইমন।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!