• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

স্ত্রীর শিরশ্ছেদ করার পর সারারাত ধরে চামড়া ছাড়াল স্বামী


আন্তর্জাতিক ডেস্ক জুন ১, ২০২৪, ০৯:৪৯ এএম
স্ত্রীর শিরশ্ছেদ করার পর সারারাত ধরে চামড়া ছাড়াল স্বামী

ঢাকা : ভারতের কর্ণাটকের তুমাকুরুতে এক ব্যক্তিকে তার স্ত্রী রাতের খাবার বেড়ে দিতে অস্বীকৃতি জানায়। এতে ওই ব্যক্তি তার স্ত্রীর শিরশ্ছেদ করে সারারাত ধরে শরীর থেকে চামড়া ছাড়ান। এরপর দেহ টুকরো টুকরো করেন পাষণ্ড স্বামী।

শুক্রবার (৩১ মে) স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। খবরে বলা হয়েছে, হোলিয়ুরুদুর্গা গ্রামের বাসিন্দা শিবরাম এবং তার স্ত্রী পুষ্পার (৩৫) ১০ বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে ৮ বছর বয়সী একটি ছেলে রয়েছে।

পুলিশ জানিয়েছে, শিবরাম কাঠের দোকানের শ্রমিক। তার কাজ স্ত্রীর পছন্দ হতো না। এ নিয়ে অনেকদিন ধরেই শিবরাম ও পুষ্পার মধ্যে ঝগড়া হয়। গত সোমবার রাতে তিনি তার কর্মস্থল থেকে ফিরলে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে পুষ্পা তার স্বামীকে রাতের খাবার বেড়ে দিতে অস্বীকৃতি জানান। এ ঘটনায় রেগে গিয়ে একটি চাপাতি দিয়ে শিবরাম তার স্ত্রীকে কোপাতে থাকেন এবং একপর্যায়ে তার শিরশ্ছেদ করেন। পরে সারারাত ধরে স্ত্রীর গায়ের চামড়া ছাড়িয়ে তার দেহকে টুকরো টুকরো করেন শিবরাম।

সকাল হতেই তিনি তার বাসার মালিককে ওই ঘটনা জানান। ঘটনায় সময় তাদের একমাত্র সন্তান বাসায় মধ্যে ঘুমিয়েছিল বলে জানায় পুলিশ।

পুলিশ পরিদর্শক অশোক ভেনকাত বলেন, জিজ্ঞাসাবাদে শিবরাম তার স্ত্রীকে খুন করার বিষয়টি স্বীকার করেছেন। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। স্ত্রীকে হত্যার পর তিনি তার সহকর্মীকেও জানান। পরবর্তীতে সহকর্মী পুলিশকে খবর দেয়।

এমটিআই

Wordbridge School
Link copied!