• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অস্ত্র-গুলি ও ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেপ্তার


রাজবাড়ী প্রতিনিধি নভেম্বর ৬, ২০১৮, ০৫:০৮ পিএম
অস্ত্র-গুলি ও ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

ছবি: সোনালীনিউজ

রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, ইয়াবা, মোটরসাইকেল ও নগদ টাকাসহ এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতের নাম, অসীম কুমার মন্ডল (২৭)। তার পিতার নাম, নিমাই চন্দ্র মন্ডল। বাড়ী উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল মধ্যপাড়া গ্রামে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ এ কে এম আজমল হুদা জানান, রাজবাড়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নির্দেশনায় থানার এস আই অঙ্কুর কুমার ভট্টাচার্য্য, এ এস আই আজিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে জঙ্গল গ্রামে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সন্ত্রাসী অসীম মন্ডলকে গ্রেপ্তার করা হয়। সে তার কাছে থাকা ১০২ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ১০ হাজার ৭৫০ টাকা, একটি ছিনতাইকৃত হিরো স্পিলিন্ডার হোন্ডা মোটরসাইকেল (কুষ্টিয়া-হ-১১-০৮৬৫) বিভিন্ন ব্রান্ডের ৮টি মোবাইল সেটসহ আটক হয়। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে একটি ছোট ওয়ান স্যুাটার গান ও একটি কার্তুজ নিজ হাতে বের করে দেয়।

এ ব্যাপারে এস আই অঙ্কুর কুমার ভট্টাচার্য্য বাদী হয়ে অস্ত্র আইনের ১৯ এ,এস ধারায় মামলা দায়ের করেছে। এ ছাড়াও সন্ত্রাসী অসীম মন্ডলের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় ২০০৫ সালের ৯নং হত্যা মামলা রয়েছে।
 
এ ব্যাপারে রাজবাড়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমরা অবৈধ অস্ত্র উদ্ধার জোরদার করেছি, আসামি অসীম মন্ডল পুলিশের তালিকাভুক্ত হত্যা মামলার পলাতক আসামি।

উল্লেখ্য, এস আই অঙ্কুর কুমার ভট্টাচার্য্য গত ৪ মাসে ৪টি অস্ত্র উদ্ধার, ইয়াবা ব্যবসায়ী ও ডাকাত গ্রেপ্তার করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!