• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঐক্যফ্রন্টের ইশতেহার জাতির সঙ্গে ভাওতাবাজি


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৭, ২০১৮, ০৮:২৫ পিএম
ঐক্যফ্রন্টের ইশতেহার জাতির সঙ্গে ভাওতাবাজি

ঢাকা : ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহার ও ১৪ দফা প্রতিশ্রুতি জাতির সাথে ভাওতাবাজি ছাড়া আর কিছু নয়। যারা যুদ্ধাপরাধী ও জামায়াতকে নিয়ে নির্বাচন করছে তারা আর যাই হোক জাতির জন্য কল্যাণ বয়ে আনতে পারে না।

সোমবার (১৭ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার শিয়ালকোলে আব্দুল্লাহ আল মাহমুদ স্কুল এন্ড কলেজ মাঠে সিরাজগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা: হাবিবে মিল্লাত মুন্না’র পক্ষে  ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মোনাফেক ড. কামাল হোসেন ক্ষমতার সাধ গ্রহনের জন্য যুদ্ধাপরাধীদের সাথে নিয়ে যুদ্ধাপরাধীদেরই বিচার করবেন বলে যে ঘোষনা দিচ্ছেন তা মিথ্যার বেসাধী ছাড়া আর কিছু নয়। দেশের মানুষ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার স্বার্থে ভোটের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে এক্যফ্রন্টের মিথ্যাচারের জবাব দিবে ইনশাআল্লাহ্।

শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম বাবলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা: হাবিবে মিল্লাত মুন্না, নারী এমপি সেলিনা বেগম স্বপ্না, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জামাল উদ্দিন প্রমূখ।

এরআগে দিনভর সিরাজগঞ্জ শহরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা: হাবিবে মিল্লাত মুন্না’র পক্ষে নির্বাচনী গণসংযোগ করেন এবং সন্ধ্যার পর কয়েকটি নির্বাচনী জনসভায় ভোট প্রার্থনা করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!