• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খাবারে বিষ মিশিয়ে যুবককে হত্যার অভিযোগ


ঝালকাঠি প্রতিনিধি নভেম্বর ৭, ২০১৮, ০৮:৩১ পিএম
খাবারে বিষ মিশিয়ে যুবককে হত্যার অভিযোগ

স্বজনদের আহাজারি। ছবি: সোনালীনিউজ

ঝালকাঠি : ঝালকাঠিতে শিপন বিশ্বাস নামে (৩৫) এক যুবককে খাবারে বিষ মিশিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৭ নভেম্বর) সকালে শহরের নতুন কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। নিহত শিপন নতুন কলাবাগান এলাকার সেকেন্দার আলী বিশ্বাসের ছেলে। সে ঝালকাঠি-ঢাকা যাত্রীবাহী লঞ্চের ফেরিওয়ালার কাজ করতো।

নিহতের স্ত্রী মুন্নি বেগম অভিযোগ করেন, লঞ্চঘাট এলাকার বাদশা নামে এক ব্যক্তির সঙ্গে পূর্ব বিরোধ ছিল ফেরিওয়ালা শিপনের। বুধবার সকালে ঘুম থেকে উঠে শিপন বাইরে বের হয়। কিছুক্ষণ পরে বাসায় ফিরে স্ত্রীকে বলে বাদশা তাকে কি যেন খাইয়েছে, এতে তিনি অসুস্থ বোধ করেন। এর পর থেকেই কয়েক দফায় বাদশা বমি করে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। নিহতের স্বজনরা অ্যাম্বুলেন্সে করে লাশ ঝালকাঠি সদর থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকে বাদশা নামে ওই ব্যক্তি গাঢাকা দিয়েছে।

ঝালকাঠি থানার ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ বলেন, লাশের ময়না তদন্ত করার জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রাথমিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!