• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়া এখন মুক্ত নন


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৫, ২০২০, ০৪:৩২ পিএম
খালেদা জিয়া এখন মুক্ত নন

ফাইল ছবি

ঢাকা: দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসা মূলকভাবে সাজা দেয়া হয়েছে। তাকে এখন মুক্ত বলা হলেও কার্যত তিনি মুক্ত না। কে বা কখন এই সরকারের নির্যাতনের স্বীকার হবে তার কোনো ইয়ত্তা নেই বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শনিবার (১৫ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু এবং সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিএনপির নেতা আরও বলেন, ‘আমরা অত্যন্ত দুঃসময়ের মধ্যে বসবাস করছি। যে সময়টাতে কথা বলতে ভয়, কোনো বাক স্বাধীনতা নেই। কথা বললেই হামলা-মামলা, গুম, খুন হত্যা ও জেল। এই হলো আমাদের বর্তমান অবস্থা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিজেদের দুর্নীতির উদ্দেশে বিএনপির নেতা রিজভী বলেন, ‘আয়নার সামনে দাঁড়ান। নিজেদের চেহারাটা দেখুন। আপনাদের দুর্নীতি নিয়ে যদি নাটক বানানো হয় সে নাটক হবে মহানাটক।’

বিএনপির এই নেতা আরও বলেন, ‘দীর্ঘ দুই বছর আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম জিয়াকে অন্যায়ভাবে জেলে রাখা হলেও তিনি আপস করেনি। তিনি যেকোনো সংকটে জনগণকে ছেড়ে যাননি। আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।’

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!