• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন


ঝালকাঠি প্রতিনিধি জুন ৪, ২০১৮, ০৬:৩৬ পিএম
ঝালকাঠিতে যুবদলের নতুন কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

ঝালকাঠি : ঝালকাঠি জেলা যুবদলের পাঁচ সদস্যের নতুন কমিটি ৪৮ ঘণ্টার মধ্যে বাতিলের দাবি জানিয়েছেন পদবঞ্চিতরা। নতুন কমিটি বাতিল না করলে গণপদত্যাগের ঘোষণা দেন পদবঞ্চিতরা। সোমবার (৪ জুন) দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবি জানান যুবদলের একাংশ। লিখিত বক্তব্য পাঠ করেন ঝালকাঠি পৌর যুবদলের সভাপতি মিজানুর রহমান ফরাজী।

গত ১ জুন ঝালকাঠি জেলা যুবদলের পাঁচ সদস্যের একটি কমিটি ঘোষণা করে কেন্দ্র। কমিটিতে সভাপতি জি এম সবুর কামরুল, সিনিয়র সহসভাপতি কামাল মল্লিক, সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম হোসেন খান, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান খান আনিসের নাম ঘোষণা করা হয়।

নতুন কমিটিকে অযোগ্য আখ্যায়িত করে তা বাতিলের দাবি জানান পদবঞ্চিতরা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঝালকাঠি সদর উপজেলা যুবদলের সভাপতি শওকত হোসেন খোকন, সাধারণ সম্পাদক আনিসুর রহমান পান্নু, পৌর যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান ফরাজী, যুবদল নেতা জহিরুল ইসলাম, সোহাগ সিকদার ও হুমায়ুন কবিরসহ আরো অনেকে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যুবদল নেতা মিজানুর রহমান ফরাজী বলেন, আগের কমিটির সাধারণ সম্পাদক শামীম তালুকদারকে বাদ দিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে, এটা আমরা মানি না। শামীম তালুকদার একজন যোগ্য ও ত্যাগী নেতা। আমরা তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি। নতুন কমিটি বাতিল করা না হলে আমরা এবং ইউনিয়নে নেতাকর্মীরা গণপদত্যাগ করবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!