• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের সম্ভাবনা নেই’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১০, ২০১৯, ০৬:২৩ পিএম
‘ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের সম্ভাবনা নেই’

ঢাকা: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে আইনটির যাতে কোনো অপব্যবহার না হয়, এ্যাভিউজ না হয় বা বিশৃঙ্খলা না হয় সেসব বিষয়ে কঠোর নজরদারী রাখা হবে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তারা এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের কোনো অপব্যবহার না হয় সে বিষয়টি দেখা হবে। দেশ স্বাধীন হবার পরেও দেশের মানুষ যতটা না খুশি হয়েছিল ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু দেশে ফিরলে দেশের মানুষ সবচেয়ে বেশি খুশি হয়েছিল। বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর মধ্যে দিয়ে আমরা আমাদের দায়িত্ব পালন শুরু করতে চাই।

এর আগে সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি।

পরে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!