• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দেশে করোনায় আরও ১ চিকিৎসকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক মে ১৩, ২০২০, ০১:১৭ পিএম
দেশে করোনায় আরও ১ চিকিৎসকের মৃত্যু

ঢাকা: দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। করোনায় মৃত্যু হওয়া প্রফেসর ডা. মেজর (অব.) আবুল মোকারিম মো. মহসিন উদ্দিন রাজধানীর ইবনে সিনা হাসপাতালের রেডিওলজি বিভাগের প্রধান ছিলেন।

মঙ্গলবার (১২ মে) রাত ১১টা ২০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইবনে সিনা হাসপাতালের সিনিয়র অ্যাসিস্টেন্ট ম্যানেজার আসরারুল আজিজ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডা. আবুল মোকারিম ১০ দিন আগে কোভিড-১৯ পজিটিভ হয়ে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চারদিন আগে নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) সাপোর্টের জন্য তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার পরিবারের আরও দুই জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

প্রসঙ্গত, এর আগে করোনায় গত ১৫ এপ্রিল দেশের প্রথম চিকিৎসক হিসেবে সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দীনের মৃত্যু হয়। এরপর গত ৩ মে দেশের অন্যতম হেমাটোলজিস্ট এবং ল্যাবরেটরি মেডিসিন স্পেশালিস্ট অধ্যাপক কর্নেল (অব.) মো. মনিরুজ্জামানের মৃত্যু হয়। এই নিয়ে দেশে তিন জন চিকিৎসকের করোনায় মৃত্যু হলো।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!