• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিখোঁজের এক মাসেও সন্ধান মিলেনি প্রতিবন্ধী যুবকের


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি জানুয়ারি ১২, ২০১৯, ০৫:৫৯ পিএম
নিখোঁজের এক মাসেও সন্ধান মিলেনি প্রতিবন্ধী যুবকের

দিনাজপুর : জয়পুরহাটে আত্মীয় বাড়িতে দাওয়াত খেতে গিয়ে নিখোঁজের এক মাস পরও খোঁজ মিলছে না দিনাজপুরের বিরামপুরের মাহমুদুন নবী (২৬) নামের বাক প্রতিবন্ধী এক যুবকের। সে বিরামপুর উপজেলার জগদিশপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। ঘটনায় নিখোঁজ ওই যুবকের পরিবার ওই দিনই জয়পুরহাট থানায় সাধারণ ডায়েরি করেছেন।

মাহমুদন নবীর চাচা আব্দুর রাজ্জাক বলেন, গত ১৪ ডিসেম্বর পরিবারের লোকজন মাহমুদনবীকে নিয়ে  জয়পুরহাট শহরের ধানমন্ডি মহল্লায় মামা মামনুর রশীদের বাড়িতে বিয়ের দাওয়াত খেতে যায়। বেলা ১১টার দিকে মাহমুদুন নবীর ভগ্নিপতি সাতক্ষীরার বাসিন্দা মেহেদি হাসান সঙ্গে বাহিরে বেড়াতে বের হয়। এরপর শহরের পাঁচুর মোড় এলাকা থেকে মাহমুদুন নবী হারিয়ে যায় বলে মেহেদি হাসান তাঁদের পরিবারকে জানায়। ওই দিন জয়পুরহাট শহরে অনেক খোঁজাখুজি করেও মাহমুদুন নবীর কোন খোঁজ না পায়নি। রাতে জয়পুরহাট থানায় সাধারন ডায়েরি করে মাহমুদুন নবীর বাবা রুহুল আমিন।

আব্দুর রাজ্জাক জানান, মাহমুদ নবী দেখতে শ্যামা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। সে যখন নিখোঁজ হয় তখন শার্ট, প্যান্ট এবং জ্যাকেট পরিহিত ছিলো মাহমুদুন নবী। সন্ধানদাতাকে পঞ্চাশ হাজার টাকা পুরস্কার ঘোষণা করে ০১৭১০-৭১৮৮৬৫এবং ০১৭১৬-৬৬৬৬৭৩ নাম্বারে যোগাযোগ করতে  সম্প্রতি জয়পুরহাটসহ বিভিন্ন এলাকায় পোস্টারও সাঁটিয়েছেন তাঁরা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!