• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘নিখোঁজের’ ৬ দিনপর স্বামীর বাড়ির মাটি খুঁড়ে মিলল গৃহবধূর লাশ


কক্সবাজার প্রতিনিধি অক্টোবর ১৮, ২০২০, ০২:০৯ পিএম
‘নিখোঁজের’ ৬ দিনপর স্বামীর বাড়ির মাটি খুঁড়ে মিলল গৃহবধূর লাশ

কক্সবাজার : নিখোঁজের ছয় দিনের মাথায় কক্সবাজারের মহেশখালী উপজেলায় নিখোঁজ হওয়া গৃহবধূ আফরোজা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে পুলিশ নিখোঁজ গৃহবধূর স্বামী রাকিব হাসান বাপ্পীর বাড়ির আঙিনায় পুঁতে রাখা অবস্থায় মরদেহটি উদ্ধার করে। নিহত আফরোজার বড়ভাই মিজানুর রহমান ঘটনাস্থল থেকে এ তথ্য জানান।

মহেশখালী উপজেলার কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহির উদ্দীনের নেতৃত্বে একদল পুলিশ মরদেহটি উদ্ধার করে।খবর পেয়ে ঘটনাস্থলে যায় মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার ও থানার ওসি।

স্থানীয়দের দেয়া তথ্য মতে, উপজেলার উত্তর নলবিলার আওয়ামী লীগ নেতা হাসান বশিরের দ্বিতীয় স্ত্রীর ছেলে ও বদরখালী কলেজের প্রভাষক রাকিব হাসান বাপ্পীর সঙ্গে হোয়ানক পুঁইছড়ার মো. ইসহাকের মেয়ে আফরোজা বেগমের নয় মাস আগে বিয়ে হয়।এটি দু’জনেরই দ্বিতীয় বিয়ে ছিলো।

এর মধ্যে আফরোজার প্রথম স্বামী মারা যান। আর বাপ্পী নিজের প্রথম স্ত্রীকে তালাক দেন। কিন্তু আফরোজার বিয়ের পর তালাক দেয়া স্ত্রীর সঙ্গে নতুন করে বাপ্পীর যোগাযোগ শুরু হয়। এ নিয়ে দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। এতে বাঁধা দেয়ায় আফরোজাকে স্বামীসহ পরিবারের লোকজন অমানুষিক নির্যাতন করতো। এ ঘটনায় আদালতে মামলাও রয়েছে। এর মধ্যে গেলো ১২ অক্টোবর হঠাৎ করে নিখোঁজ হন আফরোজা। কিন্তু তার নিখোঁজের সঙ্গে সঙ্গে পালিয়ে যান স্বামী রাকিব হাসান বাপ্পী। এরপর থেকে আফরোজার পরিবারের লোকজন বিভিন্নভাবে তাদের মেয়েকে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু তার কোনও সন্ধান পাওয়া যায়নি। অবশেষে নিরুপায় হয়ে তারা মহেশখালী থানার ওসির কাছে যায়।

এই ঘটনা ধামাচাপা দিতে বাপ্পীর ভগ্নিপতি শহীদুল ইসলাম কাজল বেশ দৌড়াদৌড়ি করেছেন। তিনি ফাঁড়ির পুলিশকে ম্যানেজ করার চেষ্টা করেছেন বলেও অভিযোগ করেছেন নিহতের ভাই মিজান। 

এদিকে গেলো শুক্রবার কয়েকজন লোক নিয়ে খোঁজ করতে গেলে ফাঁড়ির কনস্টেবল হাসান নিহতের বড় ভাই মিজানকে পিস্তল ধরে ভয়ভীতি দেখায় বলেও দাবি করে মিজান।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!