• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিহতদের আত্মার শান্তি কামনায় বায়তুল মুকাররমে বিশেষ মুনাজাত


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৬, ২০১৯, ০৪:১১ পিএম
নিহতদের আত্মার শান্তি কামনায় বায়তুল মুকাররমে বিশেষ মুনাজাত

ঢাকা : শ্রীলঙ্কায় ভয়াবহ সন্ত্রাসী হামলায় নিহত বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি’র নাতি জায়ান চৌধুরীর রূহের মাগফিরাত এবং শ্রীলংকায় সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার শান্তি কামনা করে বায়তুল মুকাররম জাতীয় মসজিদ বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বাদ জুমা বায়তুল মুকাররম জাতীয় মসজিদে এ বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

সেই সাথে শেখ ফজলুল করিম সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্সসহ শ্রীলংকার হামলায় আহতদের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

মুনাজাতে ধর্ম প্রতিমন্ত্রী  আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি,  বাংলাদেশ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব- উল- আলম হানিফ এমপি, ধর্মসচিব মোঃ আনিছুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত মহাপরিচালক কাজী নূরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, মোঃ আনিছুর রহমান সরকার, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ মহানগর নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন। এছাড়া মুনাজাতে সাধারণ মুসল্লিরা অংশ নেন।

উল্লেখ্য, অন্যদিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পূর্ব নির্দেশনা মোতাবেক আজকের জুমা’আর নামাজের খুতবায় দেশের প্রতিটি মসজিদে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সম্মানিত খতিব ও ইমাম সাহেবরা বয়ান করেছেন। এছাড়া শিশু জায়ান চৌধুরীর রূহের মাগফিরাত এবং শ্রীলংকায় সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার শান্তি কামনা করে আজ বাদ জুমা দেশের সকল মসজিদেও ‘বিশেষ দোয়া ও মুনাজাত’ করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!