• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘পাক গোয়েন্দা সংস্থার সাথে ভোট বানচালের ষড়যন্ত্র বিএনপির’


নোয়াখালী প্রতিনিধি ডিসেম্বর ১১, ২০১৮, ১২:৪৭ পিএম
‘পাক গোয়েন্দা সংস্থার সাথে ভোট বানচালের ষড়যন্ত্র বিএনপির’

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, ঐক্যফ্রন্ট জনগণের সাড়া না পেয়ে বিএনপি এখন বিদেশীদের কাছে শুধু নালিশ করছে না, গোপন বৈঠকে নির্বাচন বানচালের ষড়যন্ত্রও করছে।

সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ অভিযোগ করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, জনগণ বিএনপির ডাকে সাড়া দেয় না। তাই তারেক লন্ডনে বসে পাকিস্তানি গোয়েন্দা সংস্থার সঙ্গে ষড়যন্ত্র করছে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ঢাকায় পাকিস্তানের দূতাবাসে গোপন বৈঠক করেছে। এটা নির্বাচন ভণ্ডুল করার ষড়যন্ত্র।

ওবায়দুল কাদের বলেন, বিদ্রোহী প্রার্থী নিয়ে দুর্ভাবনা ও সঙ্কটে আছে ঐক্যফন্ট। ঐক্যফ্রন্টের নিজেদের সৃষ্ট বিরোধ বাইরে ছড়িয়ে পড়েছে। সেক্ষেত্রে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট স্বস্তিতে আছে। আমি আগেই বলেছিলাম তারা (ঐক্যফ্রন্ট) সঙ্কটে পড়বে।

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশে যথা সময়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে উল্লেখ করেন সেতুমন্ত্রী।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার তৈরি করা হচ্ছে। এর অন্যতম একটি হলো গ্রামকে শহর করা হবে।

আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতদের দলের বাইরে গিয়ে কোনা কিছু করার সুযোগ নেই জানিয়ে তিনি বলেন, দলের সভানেত্রী বলেছেন দল ক্ষমতায় এলে তাদের সম্মানীত করা হবে এবং বিভিন্ন সুযোগ সুবিধা দেয়া হবে।

এ সময় নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী একরামুল করিম চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খয়রুল আনম সেলিম, নোয়াখালী পৌর সভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল, জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যন শিহাব উদ্দিন শাহীন, জেলা আ. লীগের যুগ্ন সম্পাদক আবদুল মমিন বিএসসি, একে এম শামছুদ্দিন জেহান, শহর আ. লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!