• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাহাড়ের নির্জন স্থানে আপত্তিকর অবস্থায় তরুণ-তরুণী আটক


মৌলভীবাজার প্রতিনিধি মে ২২, ২০১৯, ০৪:২৮ পিএম
পাহাড়ের নির্জন স্থানে আপত্তিকর অবস্থায় তরুণ-তরুণী আটক

মৌলভীবাজার: মৌলভীবাজারে পাহাড়ের নির্জন স্থানে আপত্তিকর অবস্থায় তরুণ-তরুণীকে আটক করেছে স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। মঙ্গলবার (২১ মে ) বিকেলে জেলার কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

মঙ্গলবার সন্ধ্যার পর কুলাউড়া থানা পুলিশের এসআই বাদল তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় ধর্ষণের মামলা করেছেন ওই তরুণী। তার অভিযোগ তাকে ধর্ষণ করেছে কামাল মিয়া।

বুধবার (২২ মে) এ ঘটনায় বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা করেছেন ওই তরুণী। গ্রেফতার কামাল মিয়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের আমুলী গ্রামের সিকান্দার আলীর ছেলে। ।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্কের সূত্র ধরে মঙ্গলবার (২১ মে) বিকেলে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের গনকিয়া এলাকার একটি পাহাড়ে ওই তরুণীকে নিয়ে যায় প্রেমিক কামাল।

সেখানে ওই তরুণীকে ধর্ষণ করে কামাল। স্থানীয় লোকজন বিষয়টি দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। সন্ধ্যার পর কুলাউড়া থানা পুলিশের এসআই বাদল তাদেরকে আটক করে থানায় নিয়ে যান। কামালকে জিজ্ঞাসাবাদে ওই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। পরে ওই তরুণী বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা করেন।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!