• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পূর্ব শত্রুতার জেরে যুবক হত্যা, প্রতিবাদে বাড়িঘরে অগ্নিসংযোগ


ময়মনসিংহ প্রতিনিধি মে ১৮, ২০১৯, ১২:৩১ পিএম
পূর্ব শত্রুতার জেরে যুবক হত্যা, প্রতিবাদে বাড়িঘরে অগ্নিসংযোগ

ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে মো. নুরুজ্জামান জনি (২৮) নামে এক যুবককে ছুড়িকাঘাত ও এলোপাথারী কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। অন্যদিকে হত্যার প্রতিবাদে বেশ কয়েকটি বাড়িঘরে অগ্নিসংযোগ করেছে স্থানীয় উত্তেজিত জনতা।

শুক্রবার (১৭ মে) রাতে উপজেলার মাওহা ইউনিয়নের নহাটা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত নুরুজ্জামান ওই ইউনিয়নের কুমড়ি গ্রামের মৃত সিদ্দিক মাস্টারের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার নহাটা গ্রামের মাদক ব্যবসায়ী নুরু মিয়ার সাথে নুরুজ্জামানের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। শুক্রবার রাতে নুরুজ্জামান বাড়ি থেকে বের হয়ে নহাটা বাজারে গেলে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন তার ওপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে ছুড়িকাঘাত ও এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে নুরুজ্জামানের মৃত্যু হয়।

অন্যদিকে এ হত্যার প্রতিবাদে ওই এলাকার বেশ কয়েকটি বাড়িঘরে অগ্নিসংযোগ করেছে স্থানীয় উত্তেজিত জনতা।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্ললাহ আল মামুন এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে নুরুজ্জামানকে ছুড়িকাঘাত ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এতে ক্ষিপ্ত হয়ে উত্তেজিত জনতা নুরু মিয়াসহ তার সহযোগীদের বাড়িঘরে অগ্নি সংযোগ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!