• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রচারের জন্য দেয়া মাশরাফির টাকা ফেরত দিল মুলিয়া ইউনিয়নবাসী!


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ২০, ২০১৮, ০১:১৮ পিএম
প্রচারের জন্য দেয়া মাশরাফির টাকা ফেরত দিল মুলিয়া ইউনিয়নবাসী!

ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতিকে লড়বেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সারাদেশের মতো তাঁর এলাকায়ও চলছে নির্বাচনী প্রচারণা। মাশরাফির অনুপস্থিতিতেই চলছে প্রচারণা।

বিভিন্ন ইউনিয়নে গিয়ে ছোট ছোট দলে ভাগ হয়ে উঠান বৈঠক করে মাশরাফির জন্য ভোট চাওয়া হচ্ছে। বিভিন্ন স্থানে পথসভা, সমাবেশও হচ্ছে দলের পক্ষে থেকে। জনসভা আয়োজনে দলের পক্ষ থেকে খরচের জন্য কিছু টাকাও দেওয়া হচ্ছে। কিন্তু সদর উপজেলার মুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ জনসভা এবং নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য বরাদ্দ করা টাকা ফেরত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে। মাশরাফিকে ভালোবেসে এই খরচ ইউনিয়নবাসীই দেবে।

মুলিয়া ইউপির চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী সংবাদমাধ্যমকে বলেন, ‘মাশরাফি আমাদের নড়াইলের ছেলে। দেশের গর্ব। তিনি সৎ এবং দেশপ্রেমিক মানুষ। আমার ইউনিয়নে তাঁর নির্বাচন পরিচালনার যাবতীয় খরচ আমরাই বহন করব।

নির্বাচনে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়া, নির্বাচনী কার্যালয় পরিচালনা, পোলিং এজেন্ট নিয়োগ থেকে শুরু করে যাবতীয় খরচ মুলিয়া ইউনিয়নবাসী বহন করার সিদ্ধান্ত নিয়েছে। ১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে এ সিদ্ধান্ত নেওয়া হয়।’

তিনি আরও বলেন, ‘দল থেকে নির্বাচনে খরচের যে টাকা দেওয়া হয়েছিল ১৭ ডিসেম্বর সেই টাকা মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপনের কাছে দিয়ে আসা হয়েছে। এটা বলতে পারেন মাশরাফির প্রতি আমাদের ভালোবাসার প্রতিদান। মাশরাফির টাকা নিয়ে নির্বাচন করতে চায় না এই ইউনিয়নবাসী।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!