• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রাথমিকের প্রধান শিক্ষক মিঠুর প্রশিক্ষণ নেয়া হলো না


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০৩:১৬ পিএম
প্রাথমিকের প্রধান শিক্ষক মিঠুর প্রশিক্ষণ নেয়া হলো না

ঢাকা : মিনহাজুর রহমান মিঠু মোটরসাইকেলে ডিপিএড প্রশিক্ষণের জন্য সিংড়া থেকে নাটোর শহরের পিটিআইতে যাচ্ছিলেণ। পথে বগুড়া মহাসড়কের ডালসড়কে বেপরোয়া ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন মিঠু। তার সঙ্গে থাকা আরেক সহকর্মী গুরুতর আহত হয়েছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে নাটোর-বগুড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিঠু নাটোরের সিংড়ার শিশুকল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিহত হয়েছেন। নিহতের নাম মো. মিনহাজুর রহমান মিঠু (৩০)। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। নিহত প্রধান শিক্ষক উপজেলা পৌর শহরের নিংগইন মহল্লার মৃত আলহাজ হাবিবুর রহমানের ছেলে। আহত ময়েন উদ্দিন বাবু সারদানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

সিংড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মঈনুল হাসান জানান, রোববার সকালে শিক্ষক মিনহাজুর রহমান মিঠু মোটরসাইকেলে ডিপিএড প্রশিক্ষণের জন্য সিংড়া থেকে নাটোর শহরের পিটিআইতে যাচ্ছিলেন।

পথে নাটোর-বগুড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় ঘন কুয়াশার মধ্যে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে দুই শিক্ষকই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রধান শিক্ষক মিনহাজুর রহমান মিঠুকে মৃত ঘোষণা করেন। অপর সহকারী শিক্ষককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!