• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফেসবুকে বন্ধুত্ব, দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার শিক্ষিকা!


বিচিত্র সংবাদ ডেস্ক এপ্রিল ১১, ২০১৯, ০৮:০৬ পিএম
ফেসবুকে বন্ধুত্ব, দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার শিক্ষিকা!

ঢাকা: আলাপ ফেসবুকে। একজন ইঞ্জিনিয়ার। আর এক জন শিক্ষিকা। এক দিন দেখা করার নাম করে ওই শিক্ষিকাকে একটি গেস্ট হাউসে নিয়ে গিয়ে ধর্ষণ করেন ইঞ্জিনিয়ার। শুধু এখানেই থেমে থাকেনি সে। ধর্ষণ করে ভিডিও রেকর্ড করে রেখেছিল ওই ইঞ্জিনিয়ার।

শুধু তাই নয়, ওই ভিডিও ভয় দেখিয়েই দিনের পর দিন শিক্ষিকা বান্ধবীকে ব্ল্যাকমেল করত সে। শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ২৮ বছরের ওই ইঞ্জিনিয়ারকে।

ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে। দিল্লির পুলিশ কর্মকর্তা বিজয়ন্ত আর্য্য জানিয়েছেন যে, অভিযুক্ত কিষাণের নামে আইপিসি ৩৭৬ এবং ৬৭ ধারায় গ্রেপ্তার করা হয়েছে।

ওই শিক্ষিকা পুলিশের কাছে জানিয়েছেন যে, ২০১৭ সালের অক্টোবরে কিষাণের সঙ্গে ফেসবুকে তার পরিচয় হয়। তার পরেই তারা চ্যাট করতে শুরু করে। পেশায় শিক্ষিকা ওই মহিলা পরবর্তী সময়ে দেখাও করেন ওই ইঞ্জিনিয়ারের সঙ্গে। এরই মধ্যে এক দিন দেখা করার নাম করে আদর্শ নগরের একটি গেস্ট হাউসে নিয়ে গিয়ে ধর্ষণ করে তাকে। বিয়ের প্রতিশ্রুতিও দেয়। কিন্তু সেই দিনের পর দিন বিয়ের দিন পিছিয়েই চলেছিল অভিযুক্ত।

কিছু দিনের মধ্যেই মহিলা জানতে পারেন যে, ওই ইঞ্জিনিয়ার সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করে দিয়েছেন। ভিডিওগুলো ডিলিট করতে বললেও সে কানে নেয়নি কথা। আর তার পরেই পুলিশের দ্বারস্থ হন মহিলা। পুলিশ অভিযুক্তের ফোন ঘেঁটে দেখতে পায় যে, ফেক প্রোফাইল ব্যবহার করে ভিডিও আপলোড করেছিল সে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!