• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘বিএনপি কুঁজো হয়ে পরগাছায় পরিণত হয়েছে’


চাঁদপুর প্রতিনিধি নভেম্বর ৪, ২০১৮, ১০:৩৬ পিএম
‘বিএনপি কুঁজো হয়ে পরগাছায় পরিণত হয়েছে’

চাঁদপুর: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি এখন কুঁজো হয়ে পরগাছায় পরিণত হয়েছে। তাই ড. কামাল হোসেনর ওপর ভর করে চলছে।

তিনি আরো বলেন, একসময় এই বিএনপি, জামায়াত-শিবিরের মাধ্যমে তাণ্ডব চালিয়ে হেফাজতে ইসলামকে ফাঁসিয়েছিল। কিন্তু তাদের সেই চেষ্টা ভণ্ডুল হয়ে গেছে। এখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নৌখাতসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে।

রোববার (৪ নভেম্বর) বিকেলে চাঁদপুরে নতুন করে আধুনিক লঞ্চ টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন শেষে এক সমাবেশে এসব কথা বলেন নৌমন্ত্রী।

সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মণি বলেন, আগুন সন্ত্রাস, বিদেশে অর্থপাচার আর হাওয়া ভবন করে বিএনপি নষ্ট দলে পরিণত হয়েছে। তাই দেশবাসী তাদের আর চায় না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলো ঐক্যবদ্ধ থাকলে আগামীদিনেও নৌকার বিজয় সুনিশ্চিত। এতে শেখ হাসিনার হাতে দেশ আরো এগিয়ে যাবে এবং নিরাপদ থাকবে।

বিআইডব্লিউটিএ-র চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি (মেজর) রফিকুল ইসলাম এমপি, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার জিহাদুল কবির, নৌপরিবহন শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি আবুল বাশার প্রমূখ।

সমাবেশ পরিচালনায় ছিলেন, বিশিষ্ট ছড়াকার ডা. পিযুষ কান্তি বড়ুয়া, আওয়ামী লীগ নেতা মিল্টন ভূঁইয়া ও যুবলীগ নেতা মাহফুজুর রহমান টুটুল।

চাঁদপুর লঞ্চ টার্মিনালে অনুষ্ঠিত এই সমাবেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সরকারি কর্মকর্তা, শহরের বিশিষ্ট ব্যক্তি, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজধানী সদরঘাট ও বরিশালের মতোই চাঁদপুরেও আধুনিকমানের এই লঞ্চ টার্মিনাল নির্মাণে প্রায় ৭০ কোটি টাকা ব্যয় হবে। রোববার (৪ নভেম্বর) কাজের আনুষ্ঠানিক উদ্বোধনের পর থেকে দ্রুততম সময়ের মধ্যে টার্মিনালের নির্মাণ কাজ শেষ করতে সংশ্লিষ্ট ঠিকাদারকে ইতোমধ্যে নির্দেশ প্রদান করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!