• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি নভেম্বর ১৩, ২০১৯, ০৯:৫৬ এএম
ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম সাদ্দাম হোসেন (২৬)। সাদ্দাম জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কাঙ্গাল মিয়ার ছেলে।

মঙ্গলবার (১২ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত সাদ্দাম ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতির মামলা রয়েছে। এ ঘটনায় তিন ডাকাতকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার এলাকার শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৭), সরাইল উপজেলার নাথপাড়া এলাকার কাশেম মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৫) ও উচালিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।

এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত চালিত অটোরিকশা এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, গোপন খবর পেয়ে পুলিশের একটি দল ডাকাত দল ধরতে যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ি এলাকা ঘেরাও করে। এ সময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর গুলি চালায়।

এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ সাদ্দামের মরদেহ পাওয়া যায়। এ সময় ডাকাত দলের সদস্য আকাশ, হৃদয় ও আশরাফুলকে আটক করা হয়। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!