• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
পতন হলে বউ ছাড়া কেউ থাকে না

ভোল পাল্টালেন যুবলীগ চেয়ারম্যান


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০১৯, ১২:২৩ এএম
ভোল পাল্টালেন যুবলীগ চেয়ারম্যান

ঢাকা : ‘যুবলীগ করে মাতব্বরি করবেন, ওই দিন শেষ’ এমন মন্তব্য করেছেন সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। তিনি বলেছেন, ক্যাসিনো চালায় যুবলীগ নেতারা। আমি ধন্যবাদ জানাব আইন-শৃঙ্খলা বাহিনীকে। আমি করলে আমাকেও ধরেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় সংগঠনের কয়েকটি ওয়ার্ডের সম্মেলনে তিনি এ মন্তব্য করেছেন।

সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে যুবলীগ চেয়ারম্যান বলেন, এত অহংকার চলবে না। পত্র-পত্রিকায় দেখছেন না। সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এর মালিকানা নাকি আমরা। এই পত্রিকার তথ্য যদি আমরা আগে পেতাম, আমরা ব্যবস্থা নিতে পারতাম। তিনি বলেন, পতন হলে বউ ছাড়া কেউ থাকে না, এটা মাথায় রাইখ্যো। এটা অন্য সরকারের রক্ষাকারী বাহিনী না।

যুবলীগ চেয়ারম্যান বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অ্যাকটিভ। একের পর এক ধরছেন। যাকে ধরবে তার আর রাজনীতি করার অধিকার থাকবে না, তুমি যে-ই হও।

তিনি বলেন, ‘স্মার্ট ভালো, ওভার স্মার্টের দরকার নাই।’ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধরতেছে, বুঝেন না। ‘বেশি মাতব্বরের দরকার নাই। বার বার বলছি- যৌবনকাল শ্রেষ্ঠ কাল। যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। হাউ টু ম্যানেজ- এটা জানতে হবে, যদি ম্যানেজ করতে না পারেন তবে আপনি সংসারেও খুশি না।  

প্রসঙ্গত, দুদিন আগেই রাজধানীতে ‘ক্যাসিনো’ চালানোর মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটকের পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে ওমর ফারুক চৌধুরী বলেছিলেন, ‘যুবলীগের বিরুদ্ধে পরিকল্পিত অপপ্রচার করা হচ্ছে। এই অপপ্রচারগুলো বিরাজনীতিকরণের একটি ষড়যন্ত্র।’  

বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তিনি বলেন, ‘সম্প্রতি কোনো কোনো পত্রিকায় প্রকাশিত হয়েছে, রাজধানীর বিভিন্ন স্থানে চলছে ক্যাসিনো। যদি ক্যাসিনো চলে তাহলে এটা অপরাধ। প্রশ্ন হলো আইনপ্রয়োগকারী সংস্থা এতদিন ধরে নীরব ছিল কেন? এই ক্যাসিনো যারা চালিয়েছেন তারা যেমন অপরাধ করেছে। যেসমস্ত আইনপ্রয়োগকারী সংস্থা এই ক্যাসিনো বন্ধ করেনি বা ক্যাসিনো দেখার পরেও নীরব ভূমিকা পালন করেছিল, তারাও শাস্তিযোগ্য অপরাধ করেছে।’

বুধবার (১৭ সেপ্টেম্বর) খালেদ মাহমুদ ভূঁইয়ার মালিকানাধীন ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাবে অভিযান চালিয়ে দুই নারীকর্মীসহ ১৪২ জনকে আটক করা হয়। ক্লাবে পাওয়া যায় মদ আর জুয়ার বিপুল আয়োজন। ২৪ লাখ টাকাও সেখান থেকে উদ্ধার করা হয়।

আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) যুবলীগ নেতা ও জি কে বিল্ডার্সের মালিক এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে টেন্ডারবাজি ও চাঁদাবাজির অভিযোগে আটক করেছে র‌্যাব। রাজধানীর নিকেতনে তার অফিস থেকে শর্টগানসহ ৭ দেহরক্ষীকেও এসময়  আটক করা হয়। জব্দ করা হয় নগদ ১ কোটি ৮০ লাখ টাকা, ১৬৫ কোটি টাকার এফডিআর, বিদেশি মুদ্রা ও ডলার, বিপুল পরিমাণ মাদক, পিস্তল ও গুলি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!