• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে শ্রেষ্ঠ এস.আইয়ের সনদ পেল নাজিম


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ১৯, ২০১৯, ১১:২২ এএম
ময়মনসিংহে শ্রেষ্ঠ এস.আইয়ের সনদ পেল নাজিম

ময়মনসিংহ : জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) নজিম উদ্দিন শ্রেষ্ঠ এস.আইয়ের সনদ পেয়েছেন। তিনি জেলায় ডিবি কার্যালয়ে যোগদানের পর থেকে সরকারের মাদক বিরোধী অভিযান সফল করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও ইতিমধ্যেই এসআই নাজিম পুলিশের ভাবমুর্তি উজ্জ্বল করে বেশ কয়েক বার রেঞ্জ ও জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের সনদ গ্রহন করেছেন। এনিয়ে তিনি ৬ষ্ঠ বারের মতো উপ-পরিদর্শক নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছে।

সোমবার (১৮ মার্চ) দুপুরে পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হাসানের কাছ থেকে তিনি এ সনদ গ্রহন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, জয়ীতা শিল্পী, জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ মোঃ কামাল আকন্দ প্রমুখ।

জানা যায়, এস.আই নাজিম ডিবি পুলিশে যোগদান করার পর নিজের কর্ম দক্ষতায় জেলা পুলিশ সুপার (এসপি) শাহ মোঃ আবিদ হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের হাত থেকে ৬ বার শ্রেষ্ঠত্বের পুরষ্কার গ্রহণ করেন। এছাড়াও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির হাত থেকেও ১ বার বিভাগের শ্রেষ্ঠত্বের পুরষ্কার ও সম্মাননা সনদ গ্রহন করেন তিনি।

অন্যদিকে যোদানের পর নাজিম মাদক বিরোধী অভিযানে এ পর্যন্ত একাধিক মাদক ব্যবসায়ী, দেশি-বিদেশী  আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার এবং অপরাধে জড়িতদের গ্রেফতার করে নিজ ডিপার্টমেন্টসহ জনসাধারণের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছেন। খুব অল্প সময়ে সমাজের প্রতিটি মানুষের কাছে অাস্থাভাজন ও দায়িত্বশীল একজন পুলিশ কর্মকর্তা হিসেবে নিজেকে তোলে ধরেন।

ময়মনসিংহ নগরীর একাধিক বাসিন্দা বলেন- নগরীর অলিগলি, ব্যবসা ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ আদালত পাড়ায়ও আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে পড়েছেন নাজিম। এই পুলিশ কর্মকর্তার অবদানে পাড়া মহল্লায় সাধারণ মানুষের মধ্যে ফিরে পেয়েছে স্বস্তির নিশ্বাস। সরকারের মাদক বিরোধী অভিযানের সুফল ভোগ করছে সাধারন মানুষ। নাজিম ডিবি কার্যালয়ে আসার পর নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতি হয়েছে। ভবিষ্যতেও এ পরিস্থিতি বজায় থাকবে এমন আশা করেন নগরবাসী।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!