• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাচ্ছেন দুপুরে


নিজস্ব প্রতিবেদক মে ৭, ২০১৮, ০৯:৪৩ এএম
রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাচ্ছেন দুপুরে

ঢাকা: দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে আজ সোমবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন মো. আবদুল হামিদ।

রাষ্ট্রপতির কার্যালয় সূত্রে জানা গেছে, বেলা ১টা ১০ মিনিটে ঢাকার বিএএফ বেইজ বাশার হেলিপ্যাড থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন রাষ্ট্রপতি। দুপুর ১টা ৫০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণ করবেন। ২টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করবে।

শ্রদ্ধা নিবেদনের পর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন রাষ্ট্রপতি। পরে টুঙ্গিপাড়া থেকে তিনি হেলিকপ্টার যোগে ঢাকা উদ্দেশ্যে রওনা দেবেন।

গোপালগঞ্জের পুলিশ সুপার সাইদুর রহমান খান জানান, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা। পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে।      

গত ২৪ এপ্রিল দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতি হিসেবে শপথ নেন আবদুল হামিদ। ২৬ এপ্রিল তার টুঙ্গিপাড়ায় যাওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে সেদিনের কর্মসূচিটি বাতিল করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!