• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘লন্ডনে বসে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে তারেক’


মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি ডিসেম্বর ১০, ২০১৮, ০৬:৪৮ পিএম
‘লন্ডনে বসে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে তারেক’

ওবায়দুল কাদের। ফাইল ছবি

নোয়াখালী : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণ বিএনপির ডাকে সাড়া না দেওয়ায় তারেক লন্ডনে বসে পাকিস্তানি গোয়েন্দা সংস্থার সঙ্গে বসে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। এবং দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ঢাকায় পাকিস্তানের দূতাবাসে গোপন বৈঠক করেছে।

তিনি আরও বলেন, বিদ্রোহী প্রার্থী নিয়ে দুর্ভাবনা ও সঙ্কটে আছে ঐক্যফন্ট। ঐক্যফ্রন্টের নিজেদের সৃষ্ট বিরোধ বাইরে ছড়িয়ে পড়েছে। সেক্ষেত্রে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট স্বস্তিতে আছে।

তিনি আরো বলেন, আমি আগেই বলেছিলাম তারা (ঐক্যফ্রন্ট) সঙ্কটে পড়বে। সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার তৈরি করা হচ্ছে। ওই ইশতেহারে গ্রামকে শহর করা হবে। আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতদের দলের বাইরে গিয়ে কোনো কিছু করার সুযোগ নেই জানিয়ে তিনি বলেন, দলের সভানেত্রী বলেছেন দল ক্ষমতায় এলে তাদের সম্মানীত করা হবে এবং বিভিন্ন সুযোগ-সুবিধা দেয়া হবে।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি ও সূবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একরামুল করিম চৌধুরী এমপি, নোয়াখালী পৌরসভা মেয়র সহিদ উল্লাহ খান সোহেল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনসহ নেতারা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সোমবার দুপুরে নোয়াখালী-২ সেনবাগ সোনাইমুড়ি আংশিক আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়ার সেনবাগ পৌরসভাস্থ ৮নং ওয়ার্ড শাহাপুর তৈহিদা রহমান ভিলেজ যান।

এ সময় মন্ত্রী আতাউর রহমান মানিককে দলের পক্ষে কাজ করার জন্য বলেন। এ সময় মন্ত্রী মানিককে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে তাকে পুরস্কৃত করা হবে জানান। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য শওকত হোসেন কানন, সফিউল আজম পিন্টু, সেনবাগ উপজেলা আওয়ামী লীগ নেতা খন্দকার জহিরুল আলম, আবদুল গনি, খোরশেদ আলম, নাজমুল হুদা মাসুদ, শাহরিয়ার আলমগীর আলো, ইয়াছিন মেম্বার প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!