• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিব খানের চোখে ‘হাসিনা: এ ডটারস টেল’


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৮, ০৪:৩৬ পিএম
শাকিব খানের চোখে ‘হাসিনা: এ ডটারস টেল’

শাকিব খান-হাসিনা পোস্টার

ঢাকা: ‘হাসিনা: এ ডটারস টেল’ এক কথায় অসাধারণ। যিনি বানিয়েছেন চমৎকার করেই বানিয়েছেন। এমন ছবি আমাদের অনেক হওয়া উচিত এবং আমাদের দেখা উচিত। আমরা এই প্রজন্মের যারা মুক্তিযুদ্ধ দেখিনি তাদের এটি দেখে অনেক কিছুই শেখার আছে। অনেক অতীত ইতিহাস মানুষের চোখের সামনে চলে এসেছে এবং অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছে।  ‘হাসিনা: এ ডটারস টেল’ ডকু-ফিকশন দেখে এভাবেই প্রতিক্রিয়া জানালেন সুপারস্টার শাকিব খান।

 

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জীবনী নিয়ে নির্মিত হয়েছে ডকু-ফিকশন ‘হাসিনা: এ ডটারস টেল’ মুক্তি পেয়েছে দেশের চারটি সিনেমা হলে। মুক্তির আগের দিন স্টার সিনেপ্লেক্সে ছিল জমকালো প্রিমিয়ার। সেখানে একাধিক মন্ত্রী, শীর্ষ রাজনৈতিক নেতা, শিল্পপতিরা এসেছিলেন এই ডকু-ফিকশন দেখতে।

শত ব্যস্ততার মাঝেও ওই প্রিমিয়ারে হাজির হয়েছিলেন চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। তিনিও উপভোগ করেছেন ‘হাসিনা: এ ডটারস টেল’। শেখ হাসিনার জীবন ভিত্তিক প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটারস টেল’ দেখে কেমন লেগেছে, তা জানান দুই বাংলার ‘ভাইজান’-খ্যাত তারকা।

‘হাসিনা: এ ডটারস টেল’ ডকুড্রামাটি সিআরআই ও অ্যাপেল বক্স এই দুটি প্রতিষ্ঠানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। ডকুড্রামায় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার বয়ানে তাদের পরিবারের নানা দিক তুলে ধরার চেষ্টা করেছেন নির্মাতা পিপলু খান।

ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা ও বন্দরনগরী চট্টগ্রামের সিলভার স্ক্রিনে প্রদর্শিত হচ্ছে ‘হাসিনা: এ ডটারস টেল’। ৭০ মিনিটের ডকু-ড্রামাটির সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন সাদিক আহমেদ। সম্পাদনায় ছিলেন নবনীতা সেন এবং সংগীতে আছেন ভারতের বিখ্যাত মিউজিশিয়ান দেবজ্যোতি মিশ্র।

কয়েকমাস ধরে দেশের ছবিতে সময় দিচ্ছেন শাকিব খান। বর্তমানে তিনি ‘শাহেন শাহ’ ছবির কাজ করছেন। তার আগে ‘একটু প্রেম দরকার’ ছবির কাজ করেছেন। তবে আগামী বছরে আবার নতুন করে কলকাতার একাধিক ছবিতে ব্যস্ত হবেন বলে জানিয়েছেন শীর্ষ এই নায়ক।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!