• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শিক্ষকের বিরুদ্ধে স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ


ঠাকুরগাঁও প্রতিনিধি মার্চ ১০, ২০১৯, ০৮:৩৬ পিএম
শিক্ষকের বিরুদ্ধে স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকার মানুষরা ক্ষোভ প্রকাশ করেছেন। অভিযুক্ত মো. আবুল কাশেম ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নের কাশিডাঙ্গা সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত।

স্থানীয়রা জানান, গত ৭ মার্চ প্রতিদিনের মত ৫ম শ্রেণি স্কুলছাত্রী কাশিডাঙ্গা সরকারি বিদ্যালয়ে পাঠদানের জন্য যায়। এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কাশেম ৫ম শ্রেণির ওই স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে এবং মারধর করেন। শনিবার (৯ মার্চ) পরিবারের লোকজন অভিযোগ নিয়ে বিদ্যালয়ে গেলে সহকারী শিক্ষক আবুল কাশেমের সঙ্গে বাকবিতন্ডা হয়।

পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর বাবা বলেন, সহকারী শিক্ষক আবু কাশেম আমার মেয়ের শ্লীলতাহানির চেষ্টা করে। বিদ্যালয়ে অভিযোগ নিয়ে গেলে শিক্ষক আমার ওপর চড়াও হয়। আমি এ ঘটনার বিচার চাই।

স্থানীয়রা ওই সহকারী শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত সহকারী শিক্ষক আবুল কাশেমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

তবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. নিলুফা আক্তার বলেন, এ ঘটনা সম্পর্কে আমাকে কেউ অভিযোগ করেনি। অভিযোগ দিলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, শুনেছি কাশিডাঙ্গা স্কুলের পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করে সহকারী শিক্ষক। তবে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!