• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবর্ধিত হলেন জাতীয় পার্টির সভাপতি মুকিতুর রহমান কিসলু


বাবুগঞ্জ প্রতিনিধ ফেব্রুয়ারি ২২, ২০১৯, ১১:০৬ পিএম
সংবর্ধিত হলেন জাতীয় পার্টির সভাপতি মুকিতুর রহমান কিসলু

বাবুগঞ্জ : বরিশাল-০৩ আসনে একাদশ সংসদ নির্বাচনত্তোর বিজয়ের প্রধান কারিগর  উপজেলা জাপা সভাপতি মুকিতুর রহমান কিসলুকে সংবর্ধনা জানালেন জাপা নেতাকর্মীরা।  

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৪.০০ ঘটিকার সময় খানপুরাস্থ উপজেলা পার্টির কার্যালয়ে জাতীয় পার্টি ও সকল অঙ্গসহযোগী সংগঠনের  উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীদের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

একাদশ  জাতীয় সংসদ নির্বাচনে গোলাম কিবরিয়া টিপুকে  বিপুল ভোটে ২য় বারের মত সংসদ সদস্য  নির্বাচিত করার ক্ষেত্রে বিরল ভূমিকা পালন করেন। তিনি সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে বাবুগঞ্জ উপজেলার পার্টিকে শক্তিশালী করে গড়ে তোলেন। প্রতিটি ওয়ার্ড থেকে ইউনিয়ন পর্যায়ে  কমিটি গঠন করে জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে গড়ে তোলেন।

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ বাবুল আকনের সভাপতিত্বে ও যুব সংহতির  সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সস্পাদক সেলিম হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দীন রাজ, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক গাজী আ. রহমান, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ,  রহমতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জেলানী সাজোয়াল, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, মাধবপাশা ইউনিয়নের সভাপতি মোবাশ্বর আলী সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান হাওলাদার (বাদশা), দেহেরগতি ইউনিয়নের সভাপতি কাজী সজল, সম্পাদক সবুজ খান,কেদারপুর ইউনিয়নের সভাপতি হাকিম হাওলাদার, সহ-সভাপতি আঃ রহমান শরীফ, সাধারণ সম্পাদক সাইদুল রহমান রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ মল্লিক, সাংগঠনিক ফেরদাউস হাসান, চাঁদপাশা  জাতীয় পার্টির সভাপতি হারুন অর রশীদ,  উপজেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, চাঁদপাশা শ্রমিক পার্টির সভাপতি  দুলাল হোসেন, যুব সংহতির প্রচার সম্পাদক রফিকুল ইসলাম মাস্টার, যুব সংহতি নেতা রাব্বি মোল্লা, শ্রমিক পাটির সভাপতি নান্নু হাওলাদার,আজিজুল ইসলাম সুমন,  প্রমুখ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

বক্তব্য প্রদান শেষে উপজেলা জাতীয় পার্টির সভাপতি মুকিতুর রহমান কিসলুর হাতে নেতাকর্মীরা স্বর্ণের লাঙ্গলসহ ক্রেস্ট তুলে দেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!