• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাদুল্লাপুরে দিপু চৌধুরীর ত্রাণ সামগ্রী বিতরণ


চাঁদপুর প্রতিনিধি এপ্রিল ৮, ২০২০, ০৬:১৩ পিএম
সাদুল্লাপুরে দিপু চৌধুরীর ত্রাণ সামগ্রী বিতরণ

চাঁদপুর: চাঁদপুরের মতলব উওর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নে করোনা ভাইরাসের সঙ্কট মোকাবিলায় অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরীর জৈষ্ঠ্য পুত্র সাবেক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা জনাব সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

বুধবার (৮ এপ্রিল) সকালে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। প্রতিটি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ টি সাবান বিতরণ করা হয়।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু জানান, করোনা ভাইরাসের প্রতিরোধের কারণে নিম্ন আয়ের অসহায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যার যার সমর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়াতে। আমি আশা করবো যারা সমাজে বিত্তবান আছেন, সকলেই সমর্থ অনুযায়ী মানুষকে সহায়তা করবেন। আর করোনা প্রতিরোধে সকলে আরো বেশি সচেতন হবেন।

এ সময় সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, যুবলীগের সভাপতি আক্তার হোসেন ঢালী, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম খোকা, ছাত্রলীগ নেতা আসিফ সরকার, ইউপি সদস্য আলমগীর হোসেন’সহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!