• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সিইসির কাছে নিরাপত্তা চাইলেন ‘উদ্বিগ্ন’ শাহ মোয়াজ্জেম


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৮, ০৬:০১ পিএম
সিইসির কাছে নিরাপত্তা চাইলেন ‘উদ্বিগ্ন’ শাহ মোয়াজ্জেম

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান ও মুন্সিগঞ্জ-১ আসনের প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন নিরাপত্তা চেয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার কাছে।

সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে নির্বাচন কমিশনে (ইসি) গিয়ে সিইসির কাছে এ সংক্রান্ত আবেদন জমা দেন তিনি।

আবেদনে শাহ মোয়াজ্জেম বলেন, শনিবার (৮ ডিসেম্বর) আমার এলাকায় এক কর্মীর বিয়ের অনুষ্ঠান থেকে আরেক অসুস্থ নেতাকে দেখতে যাওয়ার জন্য পাথরঘাটার উদ্দেশে রওনা হই। পথিমধ্যে সিরাজদিখানের কুচিয়ামুরায় পৌঁছালে আনুমানিক বিকেল ৪টার সময় ১৫-২০ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্রসহ অতর্কিত হামলা চালিয়ে আমাদের পাঁচটি গাড়ি ভাঙচুর করে। আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি ছোড়া হয়।

আবেদনে আরো উল্লেখ করা হয়, এ অবস্থায় আমার সহকর্মীরা বাধা দিতে গেলে তাদের গুরুতর আহত করা হয়। তারা এখন চিকিৎসাধীন। স্থানীয় লোকজনের সহায়তায় আমরা সেদিন প্রাণে বেঁচে যাই। আক্রমণকারীরা নৌকার স্লোগান দিতে দিতে গুলি চালিয়ে পালিয়ে যায়।

আবেদনে শাহ মোয়াজ্জেম আরো বলেন, আমি ও আমার নির্বাচনী এলাকার জনগণ ও কর্মী সমর্থকদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। যা নির্বাচনী আচরণ বিধি অনুযায়ী, লেবেল প্লেয়িং ফিল্ডের ক্ষেত্রেও বড় অন্তরায়। তাই আপনাকে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!