• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হঠাৎ উধাও নবম শ্রেণির ছাত্রী যমজ তিন বোন!


জেলা প্রতিনিধি জুন ১৬, ২০১৯, ০৯:০০ পিএম
হঠাৎ উধাও নবম শ্রেণির ছাত্রী যমজ তিন বোন!

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের চম্পা, রাজিয়া ও সুলতানা নামের নবম শ্রেণির তিন ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে।  গত শুক্রবার (১৪ জুন) রাতে এ ঘটনা ঘটে। 

জানা যায়, তাদের তিনজনেরই বয়স ১৫। কারণ তারা যমজ তিন বোন। তাদের বাবার নাম আব্দুর রহমান এবং মায়ের নাম খাদেজা খাতুন। বাবা ভাইটকান্দি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী। এ ব্যপারে শনিবার রাতে ফুলপুর থানায় কিশোরীদের চাচা আব্দুছ ছালাম একটি সাধারণ ডায়েরি করেছেন। 

গত শুক্রবার রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দি গ্রামের নিজ বাসা থেকে হঠাৎ রহস্যজনকভাবে নিখোঁজ হয় তিন বোন। এলাকাবাসী ও পরিবারের লোকজন নিখোঁজ হওয়া তিন যমজ বোনের কোনো সন্ধান না পেয়ে ফুলপুর থানায় একটি সাধারন ডায়েরি করে।  

স্থানীয়দের ধারণা, তিন কিশোরী কারো প্ররোচনায় বা প্রেমঘটিত কারণে আত্মগোপন করতে পারে। তবে এ বিষয়ে পরিবারের লোকজন কোনো মন্তব্য করতে রাজি হননি। 

বিষয়টি নিয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই অটল বিহারী বিশ্বাস জানান, তাদেরকে উদ্ধার করার জন্য চেষ্টা চলছে। নিখোঁজ হওয়া তিন কিশোরীর পরিবারের সাথে এ ব্যাপারে কথা হয়েছে। ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই সুমন জানান, তদন্তের পর ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!