• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘অদম্য তের বছর’ স্লোগানে জবি দিবসে বর্ণাঢ্য আয়োজন


জবি প্রতিনিধি অক্টোবর ২১, ২০১৮, ০৮:০৬ পিএম
‘অদম্য তের বছর’ স্লোগানে জবি দিবসে বর্ণাঢ্য আয়োজন

জবি : ‘অদম্য তের বছর’ স্লোগানকে সামনে রেখে সোমবার (২২ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস-২০১৮ তথা ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রবিবার (২১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সকাল ৯.১০টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং সকাল ৯.১৫টায় বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় ‍দিবসের শুভ উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

এরপর, সকাল সাড়ে ৯টায় প্রতিষ্ঠাবার্ষিকীর সুসজ্জিত র‌্যালিটি উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে সমবেত হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে রায়সাহে বাজার মোর হয়ে ক্যাম্পাসে এসে সমবেত হবে।

সকাল সাড়ে ১০টায় সামাজিক বিজ্ঞান ভবন চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানর আয়োজন করা হয়েছে। বেলা ১২টায় নতুন ‌একাডেমিক ভবনের নিচতলায় বার্ষিক চারুকলা প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এ ছাড়াও দিনব্যাপী ভাষা শহীদ রফিক ভবনের নিচতলায় প্রকাশনা প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানসমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

উল্লেখ্য, অনুষ্ঠানসমূহে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী, অভিভাবক, শুভানুধ্যায়ী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!