• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অভিমান করে গলায় দড়ি, না ফেরার দেশে মিথিলা


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৮, ২০১৭, ১২:৩৪ পিএম
অভিমান করে গলায় দড়ি, না ফেরার দেশে মিথিলা

ঢাকা: নিজেকে বাংলার স্বঘোষিত সানি লিওন দাবি করতেন মডেল ও আইটেম গার্ল জ্যাকলিন মিথিলা। নানা বিতর্কিত কাণ্ড করে নজর কাড়তে চেয়েছিলেন মিডিয়ার। কিন্তু খ্যাতি পাওয়ার আগেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন দেশের বিতর্কিত মডেল ও অভিনেত্রী জ্যাকলিন মিথিলা।

গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন জ্যাকলিন মিথিলা। গত ২ ফেব্রুয়ারি চট্টগ্রামের বাড়িতে মধ্যরাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। তার পারিবারিকসূত্র গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

জ্যাকলিন মিথিলা ছিলেন মূলত বিবাহিত। তিনি শীল বংশের মেয়ে ছিলেন। তার বাবা স্বপন শীল। মেয়ের মৃত্যুর পর বাবা থানায় গিয়ে সম্প্রতি ডায়েরিও করেছেন। যেখানে মিথিলা অভিমান করে গলায় ফাঁস নিয়েছেন বলে দাবি করেন। ফাঁস নেয়ার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, স্বামীর সঙ্গে ঝগড়া করে অভিমান করে গলায় দড়ি দিয়েছেন মিথিলা। 

বাবার দেয়া তথ্যমতে পুলিশ জানায়, মিথিলার স্বামীর নাম উৎপল রায়। স্বামীর বাড়ি ফটিকছড়ি। স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া লাগতো। এই কারণে সে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত শেষে তাকে চিতায় পোড়ানো হয়।

অন্যদিকে মিথিলার বাবা মেয়ের আত্মহত্যার বিষয়টির প্রকৃত কারণ বলতে নারাজ। এ প্রসঙ্গে তিনি বলেন, প্রায়শই স্বামীর সঙ্গে ঝগড়া লেগেই থাকতো মিথিলার। এমনকি এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। ঘুমের ট্যাবলেট পর্যন্ত খেয়েছেন। 

জ্যাকলিন জন্মেছেন এবং শৈশব কাটিয়েছেন ফেনী শহরে। কৈশোরের শুরুতে তিনি চট্টগ্রামে চলে আসেন এবং সেখানেই বড় হন। এরপর ঢাকায় এসে মিডিয়ার সঙ্গে যুক্ত হন। কয়েকটি ছবিতে তিনি আইটেম গানে নেচেছেন। সর্বশেষ পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবির আইটেম গানে নাচেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!