• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আর্জেন্টাইন গোলরক্ষক খুন


ক্রীড়া ডেস্ক জুলাই ২৪, ২০১৮, ০৮:৫৪ পিএম
আর্জেন্টাইন গোলরক্ষক খুন

ঢাকা: এমনিতেই গোলরক্ষক সংকটে ভুগছে আর্জেন্টিনা। তার উপর খুন হয়ে গেলেন উঠতি গোলরক্ষক ফাকুন্দো অ্যাসপিন্দোলা। আর্জেন্টিনার অন্যতম সেরা দল রিভারপ্লেটের যুব দলের হয়ে ক্যারিয়ার শুরু করে আলমাগ্রোতে তিন বছর খেলছেন এ গোলরক্ষক। খেলেছেন আর্জেন্টিনার বি দলেও। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক আর্জেন্টাইন ফুটবলারসহ আরও এক ব্যক্তিকে।

ঘটনাটি ঘটে রোববার (২২ জুলাই) ভোর রাতে বুয়েনস আইরেসের হার্লিংহামে। স্থানীয় একটি বারের সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন অ্যাসপিন্দোলা। আর এর মধ্যেই পকেট থেকে ছুরি বার করে তার গলা কেটে দেন এক ব্যক্তি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে গ্রেফতার করা হয় সান তেলমোর ফুটবলার নাহুয়েল ওভিয়েদোসহ আরও এক ব্যক্তিকে।

অ্যাসপিন্দোলার সঙ্গে ওভিয়েদোর এক গ্রুপের সঙ্গে সংঘর্ষ হয়। আনুমানিক ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। ওভিয়েদোর সঙ্গে থাকা ব্যক্তিটি অবশ্য আর্জেন্টাইন নন, প্যারাগুয়ের নাগরিক। দুজনই একটি সাদা গাড়িতে ছিলেন। গাড়িতে রক্তের দাগও শনাক্ত করেছে পুলিশ। পরে কিছু দূরে খুনের অস্ত্রের হদিশও পেয়েছে তারা।

তবে দুই পক্ষে কি নিয়ে ঝগড়ায় লিপ্ত হয়েছিল তা অবশ্য এখনও জানা যায়নি। ২৮ বছর বয়সী ওভিয়েদো আগের দিনই লিগামেন্ট ইনজুরি থেকে ফিরেছেন।

তবে এটাই তার জন্য প্রথম কোন ঘটনা নয়, এর আগেও ২০১১ সালে ডাকাতির ঘটনায় গ্রেফতার হন। সেবার তিন বছরের কারাদণ্ড হলেও জেলে যেতে হয়নি ওভিয়েদোকে। এবার অবশ্য এতো সহজে ছাড়া পাচ্ছেন না এ ফুটবলার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/জেডআই

Wordbridge School
Link copied!