• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আল-আরাফাহ্ ব্যাংকের ‘ব্যবসা উন্নয়ন সম্মেলন’ অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৩, ২০১৮, ০৭:৪৩ পিএম
আল-আরাফাহ্ ব্যাংকের ‘ব্যবসা উন্নয়ন সম্মেলন’ অনুষ্ঠিত

ঢাকা : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ-এর ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) হোটেল লে মেরিডিয়ান ঢাকার স্কাই বলরুমে অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ মো. আব্দুস সালাম, পর্ষদের সদস্য আলহাজ হাফেজ মো. এনায়েত উল্লাহ্, আলহাজ আব্দুল মালেক মোল্লা, আলহাজ মো. হারুন-অর-রশীদ খাঁন, আলহাজ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ মো. আনোয়ার হোসেন এবং উপস্থিত ছিলেন পর্ষদ সদস্য মো. আমির উদ্দিন পিপিএম।

এ সময় উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মো. ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস এম জাফর, মোহাম্মদ জুবায়ের ওয়াফা এবং ট্রেনিং একাডেমির প্রিন্সিপাল নুরুল ইসলাম খলিফাসহ ব্যাংকের শীর্ষ নির্বাহিগণ উপস্থিত ছিলেন। সম্মেলনে ব্যাংকের ১৫৪টি শাখার ব্যবস্থাপকরা অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকদের সঙ্গে আলোচনা করেন।

উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০১৭ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমান দাঁড়িয়েছে  ২৬,৫০০ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ২৪,২০০ কোটি টাকা। এছাড়া আমদানি ও রপ্তানির পরিমাণ ছিল যথাক্রমে ১৩,৬০০ কোটি এবং ১০,১২০ কোটি টাকা। শ্রেণিকৃত বিনিয়োগের ক্ষেত্রে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক যথেষ্ট দৃঢ় অবস্থানে রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!