• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আ.লীগ নেতার বউ নিয়ে উধাও ছাত্রলীগ নেতা!


ফেনী প্রতিনিধি মার্চ ২৫, ২০১৮, ০৬:৫৩ পিএম
আ.লীগ নেতার বউ নিয়ে উধাও ছাত্রলীগ নেতা!

প্রতীকী ছবি

ফেনী: পরকীয়া প্রেমের টানে দক্ষিণ অফ্রিকা প্রবাসী আওয়ামী লীগ নেতার স্ত্রীকে নিয়ে উধাও হয়ে গেছে ছাত্রলীগ নেতা! মঙ্গলবার ( ৬ মার্চ) পরকীয়া প্রেমিক-প্রেমিকা উধাও হলেও এখনো তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

আওয়ামী লীগ নেতা হলো- ফেনীর দাগনভূইয়া উপজেলার মাতুভূইয়া ইউনিয়নের ইমাম হেসেন টুটুল। আর  ছাত্রলীগ লীগ নেতা হলো- দাগনভুইয়া পৌর ছাত্রলীগ নেতা তানভীর মাহমুদ।

পারিবারিক সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৬ জানুয়ারি উপজেলার মাতুভূইয়া ইউনিয়নের মোমারিজপুর গ্রামের সৈয়দ আমিন বাড়ির খবির আহাম্মদের দক্ষিণ আফ্রিকা প্রবাসী ছেলে ইমাম হোসেন টুটুলের সঙ্গে পরিবারিকভাবে নোয়াখালীর সেনবাগ উপজেলার আহাম্মদপুর গ্রামের চাপরাশি বাড়ির নূরনবীর মেয়ে ফাতেমা আক্তার সাথীর বিয়ে হয়।

বিয়ের পর ফাতেমা ফেনী সরকারি কলেজে ভর্তি হন এবং তার স্বামী টুটুল দুই মাস আবার আফ্রিকায় চলে যান। বছর খানেক পর থেকে স্ত্রীর প্রতি টুটুলের সন্দেহ জাগে। পরে তিনি গত ডিসেম্বর মাসে বাড়িতে আসেন।

বাড়িতে আসার পর তিনি জানতে পারেন তার স্ত্রীর সঙ্গে ফেনী সরকারি কলেজ অর্থনীতি বিভাগের ছাত্র দাগনভূইয়া আলাইয়ারপুর গ্রামের হাছান আহাম্মদ দুলালের ছেলে তানভীর মাহমুদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছে। পরবর্তীতে তিনি তার স্ত্রীকে অনেক বুঝানোর চেষ্টা করলেও কোনো কাজে আসেনি।

এরপর মঙ্গলবার (৬ মার্চ) ওই প্রবাসীর স্ত্রী অনার্স পরীক্ষা দেয়ার জন্য কলেজে গেলে আর বাড়ি ফিরেননি।

দাগনভূইয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মেয়েটির বাবা ও স্বামী থানায় এসে বিষয়টি জানিয়েছেন। গৃহবধূ সাথী তানভীর নামে ওই ছেলের সঙ্গে পালিয়ে গেছে। তানভীর দাগনভুইয়া পৌর ছাত্রলীগের অন্যতম নেতা। পুলিশ তাদের খুঁজছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!