• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

একসঙ্গে দুই বান্ধবীকে বিয়ে করছেন রোনালদিনহো!


ক্রীড়া ডেস্ক মে ২৫, ২০১৮, ০৩:১৯ পিএম
একসঙ্গে দুই বান্ধবীকে বিয়ে করছেন রোনালদিনহো!

ঢাকা : বার্সেলোনায় খেলার সময় দলের প্রাণভোমরা ছিলেন। শুধু তাই নয়, মেসির মেসি হয়ে ওঠার পেছনে বড় অবদান রেখেছিলেন রোনালদিনহো। বার্সায় ছোট ভাইয়ের মতোই সেসময় মেসিকে আগলে রেখেছিলেন ব্রাজিলিয়ান তারকা। সেই রোনালদিনহো বহু নারীতে আসক্ত হয়ে ক্যারিয়ারটাই শেষ করে দিয়েছেন। খবর বেরিয়েছে, এবার একসঙ্গে দু’জনকে বিয়ে করতে চলেছেন রোনালদিনহো! দু’জনই তাঁর বান্ধবী। প্রিসিলা কোয়েলো ও বিয়াত্রিজ সুজা।

গত বছরের ডিসেম্বর মাস থেকে দুজনই রিও ডি জেনিরোতে রোনালদিনহো প্রাসাদোপম বাড়িতে থাকছেন। মজার ব্যাপার হলো, দু’জনের মধ্যে কোনও ঝগড়া-ঝাটি হয় না। অতীতে একই সময় একাধিক নারীর সঙ্গে  রোনালদিনহোর সম্পর্ক ছিল। যদিও এখন নাকি এই দু’জনকে নিয়েই থাকেন। এমনকি তাঁদের প্রত্যেককেই মাসে প্রায় দেড় লাখ টাকার মতো হাত খরচ দেন। এমনকি রোনালদিনহো দু’জনকেই সব সময় হুবহু এক উপহার দেন! দু’জনের মধ্যে প্রিসিলার সঙ্গে তাঁর সম্পর্ক বহু দিনের। আর বছর দু’য়েক আগে থেকে মজেছেন বিয়াত্রিজকে নিয়ে।

এসব খবর দিয়েছেন ব্রাজিলে রোনালদিনহোর ঘনিষ্ঠ এক সাংবাদিক। তিনিই বলেছেন, সাবেক বার্সা তারকা গত জানুয়ারিতে দু’জনকেই ‘এনগেজমেন্ট রিং’ পরিয়েছেন। সঙ্গে আরও জানিয়েছেন, কিছু দিনের মধ্যেই দু’জনের সঙ্গে একেবারে চার্চে গিয়ে বিয়ে করবেন রোনালদিনহো!

রোনালদিনহোর বোন ডেইজি বহুবিবাহের প্রবল বিরোধী। তাই পরিষ্কার  জানিয়ে দিয়েছেন, কোনও ভাবেই সান্তা মনিকা চার্চে হাজির থাকবেন না। অবশ্য থাকবেন জর্জে ভেরসিলো। তিনি ব্রাজিলের নামী গায়ক। বিয়ের গান তাঁরই গাওয়ার কথা। এমনিতে প্রিসিলা আর বিয়াত্রিজ দু’জনই বেলো হরিজন্তেতে থাকতেন। এই শহরের ক্লাব অ্যাটলেটিকো মিনেইরোতে এক সময় রোনালদিনহো খেলেছেন। ২০১২ সালে এই ক্লাবকে রোনালদিনহো প্রায় একাই কোপা লিবার্তেদারিয়ে চ্যাম্পিয়ন করেন।

রোনালদিনহো অবশ্য এখনও পর্যন্ত নিজের সম্ভাব্য বহুবিবাহ নিয়ে একটা কথাও বলেননি। কিন্তু তাঁর বন্ধু সাংবাদিকের দাবি, এই খবরে কোথাও কোনও ভুল বা অতিরঞ্জন নেই। এটা ঘটনা যে, পৃথিবীর যেখানেই তিনি যান না কেন, দু’জনকেই একসঙ্গে নিয়ে যান। মার্চ মাসে যেমন জাপান গিয়েছিলেন এক সাম্বা মিউজিক ব্যান্ডের সঙ্গে। সেখানেও প্রিসিলারা ছিলেন রোনালদিনহোর পাশে পাশে। এমনকি দু’জনকে নিয়ে ছবি ও ভিডিও পোস্ট করেন একাধিক।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!