• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কমেডি ছবি ‘ধ্যাততেরিকি’র শুটিং শুরু


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ৮, ২০১৭, ০৩:৫৬ পিএম
কমেডি ছবি ‘ধ্যাততেরিকি’র শুটিং শুরু

ঢাকা: বাংলার রসিক দর্শকদের পুরোপুরি এন্টারটেইন দিতে এবার কমেডি ধাঁচের সিনেমা নিয়ে আসছেন ‘বসগিরি’ খ্যাত তরুণ নির্মাতা শামিম আহমেদ রনি। ৮ জানুয়ারি রোববার থেকে আনুষ্ঠানিকভাবে শুরু করলেন ছবির দৃশ্য ধারনের কাজ!

নতুন বছরের শুরুতেই নতুন ছবির কাজে নেমে পড়লেন তরুণ নির্মাতা শামিম আহমেদ রনি। এরআগে সুপারস্টার অভিনেতা শাকিব খানকে নিয়ে মেন্টাল ও বসগিরি দুটো সিনেমা নির্মাণ করে এরইমধ্যে প্রতিভাবান নির্মাতা হিসেবে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। আর এবার তার ছবির তারকা আরেফিন শুভ ও নুসরাত ফারিয়া।

এর আগে নুসরাত ফারিয়া ও শুভ কাজ করেছেন একটি ছবিতে। ‘প্রেমী ও প্রেমী’ নামের ওই ছবিটি এখনও মুক্তি পায়নি। অথচ আবারও নতুন ছবিতে জুটি বাধতে চলেছেন তিনি। এই জুটির প্রথম ছবির মতো রনির ‘ধ্যাততেরিকি’ও জাজ মাল্টিমিডিয়ার।

নির্মাতাসূত্রে জানা গেছে, রোববার সকাল থেকেই গাজীপুরের হোতাপাড়ার বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে ‘ধ্যাততেরিকি’র শুটিং। জানুয়ারি মাস পুরোটাই ছবির শ্যুটিংয়ের জন্য নির্ধারিত রেখেছেন বলেও জানিয়েছেন রনি।

এর আগে নিজের ফেসবুকে ‘ধ্যাততেরিকি’র একটি পোস্টার পোস্ট করে রনি লিখেন, নতুন দিনের, নতুন স্বাদের, নতুন গল্পের ছবি ‘ধ্যাততেরিকি’। পাশেই থাকুন সবাই। আমরাই বদলাবো আমাদের চলচ্চিত্র। ইনশাআল্লাহ...’

কমেডি নির্ভর এই ছবিটি মূলত গ্রাম্য পটভূমিকায় নির্মিত হবে। ছবিতে শুভ-ফারিয়া ছাড়াও অভিনয় করছেন রোশান, ফারিন, রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, সুব্রত, বিশ্বনাথ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!