• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কলকাতার খাবার পছন্দ হয়নি স্মিথদের


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০১৭, ০৭:৫৭ পিএম
কলকাতার খাবার পছন্দ হয়নি স্মিথদের

ঢাকা: চেন্নাইয়ে বৃষ্টি আইনে প্রথম ওয়ানডে হেরে এমনিতেই মন খারাপ অস্ট্রেলিয়ার। তারওপর কলকাতায় খাবার পছন্দ হয়নি স্মিথদের। বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামার আগে নির্দিষ্ট তাপমাত্রায় ‘গ্রিলড চিকেন’ চেয়েছিলেন তারা। কিন্তু ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল সেটি সরবরাহ করতে ব্যর্থ হয়েছেন। আর এতেই ভিষণ মন খারাপ অস্ট্রেলীয় ক্রিকেটারদের।

অস্ট্রেলিয়ানরা ভিষণ রকমের ফিটনেস সচেতন। ফিটনেসের ওপর প্রভাব ফেলবে এমন খাবার তারা এড়িয়ে চলেন। এ কারণে ন্যূনতম ৭৩ ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় রান্না করা ‘গ্রিলড চিকেন’ চেয়েছিল অস্ট্রেলীয় টিম ম্যানেজম্যান্ট। কিন্তু সিএবি তাদের চাহিদা মতো খাবার দিতে পারেনি।

এ নিয়ে স্মিথরা যে মন খারাপ করেছেন সেটা জানিয়েছেন সিএবি’র এক কর্মকর্তা। তিনি ক্রিকেটনেক্স ডটকমকে বলেন,‘ তাঁদের চাহিদামতো গ্রিলড চিকেন ন্যূনতম ৭৩ ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় রান্না করা হয়নি, এটা বোঝার পর তেমন একটা খুশি হতে পারেনি অস্ট্রেলিয়া দল। নির্দিষ্ট এ তাপমাত্রায় রান্না করা খাবার চেয়েছিল তারা।

কিন্তু সেটা না মানায় ব্যাপারটা তারা ভালোভাবে নেয়নি। এ নিয়ে তাদের শান্ত করতে অনেক বোঝাতে হয়েছে। তবে এখন পরিস্থিতি শান্ত এবং বাবুর্চিকে বলা হয়েছে এ ভুলের পুনরাবৃত্তি যেন না ঘটে।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!