• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কালো ব্যাজ ধারণ করে মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ প্রদর্শন


মুন্সীগঞ্জ প্রতিনিধি মার্চ ১৮, ২০১৮, ০৩:১৫ পিএম
কালো ব্যাজ ধারণ করে মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ প্রদর্শন

মুন্সীগঞ্জ : ছাত্রদলের ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি ও তেজগাঁও থানার ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলনের গ্রেপ্তার পরবর্তী নিহত হওয়ার ঘটনায় মুন্সীগঞ্জে কালো ব্যাজ ধারণ করে বিক্ষোভ প্রদর্শন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (১৮ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে শহরের জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নেতা কর্মীদের অংশগ্রহণে এই কর্মসূচি পালিত হয়। এক ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।

১২ মার্চ কারাগারে অসুস্থ হয়ে রাজধানীর তেজগাঁও থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সভাপতি জাকির হোসেন মিলন মারা যান। কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় জাকিরকে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সিনিয়র সহ-সভাপতি আতাউর হোসেন বাবুল, সাধারণ সম্পাদক শহিদুল্লাহ শহীদ,  সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, জেলা যুবদলের সভাপতি তারেক কাশেম খান মুকুল, জেলা শ্রমিক দলের সদস্য সচিব আব্দুল আজিজ স্বপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদ রানা, মিরকাদিম পৌর বিএনপির সভাপতি মো. জসিম, শহর ছাত্রদলের সভাপতি আরিফ হোসেন প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!