• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কেন এই তরুণীকে নিয়ে ফেসবুকে তোলপাড়! (ভিডিও)


ফেসবুক থেকে ডেস্ক ফেব্রুয়ারি ১১, ২০১৮, ০৯:৫৭ পিএম
কেন এই তরুণীকে নিয়ে ফেসবুকে তোলপাড়! (ভিডিও)

ঢাকা: চোখের ইশারার মাধ্যমে দুই তরুণ-তরুণীর রোম্যান্টিক মত-বিনিময়ের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। মাত্র কয়ে সেকেন্ডের সেই ভিডিওতে কোনও সংলাপ নেই। কেবল তাদের দু’জনের মায়াবী চাহনী, মিষ্টি হাসি আর চোখের ইশারা। ব্যাস, এটুকুতেই কাবু পুরো নেট দুনিয়া। সবার ওয়ালে ঘুরছে এই ভিডিও। বিশেষ করে মেয়েটিকে নিয়ে অনেক বেশি মাতামাতি হচ্ছে।

কিন্তু কে এই মেয়ে? যার সামান্য একটু চাহনী আর হাসিতেই গোটা দুনিয়া কাবু হয়ে গেছে! চলুন জেনে নেয়া যাক তার পরিচয়।

Příýa Prakash Varrier

মিষ্টি হাসি আর মন উদাস করা চোখের অধিকারিণী এই মেয়ের নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তিনি ভারতের দক্ষিণী সিনেমার একজন অভিনেত্রী। মূলত এটি একটি সিনেমার গানের দৃশ্য। যার নাম ‘গুরু আদার লাভ’। পরিচালনা করছেন ওমর লুলু।

ভাইরাল হওয়া দৃশ্যের গানটির শিরোনাম ‘মাণিক্য মালারায়া পুভি’। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হয় গানটি। আর প্রকাশের পর রীতিমত ঝড় তুলেছে এটি। ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এটি!

Příýa Prakash Varrier

অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি। যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনও বলেননি নির্মাতা ওমর লুলু।

ভারতীয় গণমাধ্যম জানায়, প্রিয়ার বাবার নাম প্রকাশ ওয়ারিয়র। প্রিয়া থাকেন কেরলের ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে বি.কম পড়ছেন তিনি। এটাই প্রিয়ার প্রথম কোনও সিনেমায় অভিনয়। আর তাতেই তিনি রীতিমত তারকা বনে গেছেন।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!