• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কোচের বাড়ি বেড়াতে মুশফিক-সাব্বিররা


ফেসবুক-থেকে ডেস্ক মে ৭, ২০১৭, ০২:১৮ পিএম
কোচের বাড়ি বেড়াতে মুশফিক-সাব্বিররা

ছবি: সব্বির রহমানের ফেসবুক থেকে নেয়া।

ঢাকা: সাসেক্সে বাংলাদেশের প্রস্তুতি ভালোই হচ্ছে, সেই সঙ্গে আড্ডাও। যে উদ্দেশে আগে ভাগে ইংল্যান্ডে উড়ে গেছে মুশফিকুর রহীমরা সেটা আপাতত বেশ সফল। সাসেক্সের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটা বাংলাদেশ জিতে নিয়েছে ১৩৪ রানের বড় ব্যবধানে। এর আগে বৃষ্টিতে ভেসে যাওয়া ডিউক অব নরফোকের বিরুদ্ধে ম্যাচটিতেও মুশফিকদের ব্যাটিং প্রস্তুতি দারুণ হয়েছিল। আর সেই আনন্দটাকে আরো বাড়িয়ে নিতে ফিল্ডিং গুরুর বাড়ি বেড়াতে গেলেন মুশফিক-সাব্বিররা।

গতকাল শনিবার (৬ মে) অনুশীলনের এক ফাঁকে ফ্লিডিং কোচ রিচার্ড হালসলের লন্ডনের বাড়িতে বেড়াতে যান বাংলাদেশ দল। এবং সেখানেই তারা দুপুরের খাবার সারেন। এর পর ফেরার পথে রিচার্ডের বাড়ির আঙ্গিনায় এক সঙ্গে ক্যামেরাবন্দি হন সাবাই। সেই ছবিটি বাংলাদেশের হার্ট-হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে আপলোড করেছেন। ছবির ক্যাপসনে লেখেছেন, ‘ফিল্ডিং কোচ রিচার্ড হালসলের বাড়িতে নাস্তার শেষে আমারা সবাই... এটা ছিলো সুন্দর মুহূর্ত... আপনাকে অনেক ধন্যবাদ।’

সাব্বির রহমানের ফেসবুক পোস্ট

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি এবং ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে কন্ডিশনিংয়ের সাথে মানিয়ে নিতে গত ২৬ এপ্রিল ইংল্যান্ডে পাড়ি জমিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে পৌঁছেই ইংলিশ কাউন্টি ক্লাব সাসেক্সের মাঠে অনুশীলনে ব্যস্ত সময় পার করছে টাইগাররা।

আগামী ২৪ মে থেকে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে মাঠে নামবে টাইগাররা। বাংলাদেশ ও আয়ারল্যান্ড ছাড়াও এই সিরিজে খেলবে নিউজিল্যান্ড। ত্রিদেশীয় সিরিজ শেষ করে আবারো ইংল্যান্ডে পাড়ি জমাবে বাংলাদেশ দল। আগামী ১ জুন বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর।

তার আগে ভারত ও পাকিস্তানের বিপক্ষে দু’টি প্রস্তুতিমূলক ম্যাচ খেলার কথা আছে বাংলাদেশ। সে হিসেবে ২৭ মে পাকিস্তান ও ৩০ মে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

সোনালীনিউজ/ঢাকা/এআই/জেডআই

Wordbridge School
Link copied!