• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করেন


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৫, ২০১৬, ০৩:৪৬ পিএম
খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করেন

পাকিস্তানের আদেশে খালেদা জিয়া ১৯৯৩ সাল থেকে ভুয়া জন্মদিন পালন করে আসছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে ইসলামি ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালায় মিলনায়তনে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, ‘স্বাধীনতা পরাজিত শক্তির উত্তরসূরি খালেদা জিয়া তাদের প্রভূর দেশ পাকিস্তানের আদেশে ১৯৯৩ সাল থেকে শোক দিবসে ভূয়া জন্মদিন পালন করে আসছেন। এই প্রথম তিনি জন্মদিন পালন করলেন না। আমরা ভেবেছিলাম হয়তো তার বোধোদয় হয়েছে। কিন্তু পরে জানা গেলো নেতাকর্মীদের দুর্দিন ও বন্যা কবলিত মানুষদের কথা বিবেচনা করে তিনি এবারের জন্মদিন পালন করছেন না। এই বক্তব্যে স্পষ্ট তিনি জাতির জনকের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেন না। কী নিষ্টুর ও নির্মম তার সিদ্ধান্ত!’

তিনি বলেন, ‘ধর্মপ্রাণ এই নেতাকে বিধর্মী বলা হচ্ছে। এটা মিথ্যাচার কারণ ইতিহাস সাক্ষী। সুতরাং কোনো বিশেষ উদ্দেশ্য হাসিল করার জন্যে এই মিথ্যাচার করে লাভ নেই। সমগ্র জাতির সকল সত্য আজ জানা হয়ে গেছে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সচিব ও ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নর সিরাজ উদ্দিন আহমেদ এবং আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এটিএম আফজাল হোসেন।

ফাউন্ডেশনের পরিচালক ড. আবদুস সালামের সভাপতিত্বে স্বাগত ভাষণ রাখেন ফাউন্ডেশনের সাবেক পরিচালক হারুন অর রশীদ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!