• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার আমন্ত্রণ গ্রহণ করেনি আ.লীগ


নিজস্ব প্রতিবেদক মে ৮, ২০১৭, ০৮:৫৬ পিএম
খালেদা জিয়ার আমন্ত্রণ গ্রহণ করেনি আ.লীগ

ঢাকা: ভিশন-২০৩০ নিয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ডাকা সংবাদ সম্মেলনে আমন্ত্রণ জানানো হয়েছিল ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে। সোমবার আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানাতে বিএনপির একটি প্রতিনিধি দলও যায় দলীয় প্রধানের রাজনৈতিক কার্যালয়ে। তবে আওয়ামী লীগ কার্যালয়ের কেউ আমন্ত্রণপত্রটি গ্রহণ করেননি।

আগামী বুধবার (১০ মে) বিকেল ৪টায় রাজধানীর গুলশানের দ্য ওয়েস্টিন হোটেলে ওই সংবাদ সম্মেলন হওয়ার কথা রয়েছে।

সংবাদ সম্মেলনের আমন্ত্রণপত্র পৌঁছে দিতে বিকেল সাড়ে ৫টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে যান বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল ও সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু। কিন্তু তাদের আমন্ত্রণপত্র ওই কার্যালয়ের কেউ গ্রহণ করেননি।

এ বিষয়ে শহীদুল ইসলাম বাবুল বলেন, আমরা তো ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিছেন দাওয়াত দিতে গিয়েছিলাম। কিন্তু তারা কেন দাওয়াতকার্ড পর্যন্ত গ্রহণ করলো না সেটা বুঝলাম না। 

তবে এ বিষয়ে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ের কর্মকর্তা শামীম আহমেদ বলেন, আজ (সোমবার) ছুটি থাকায় এ বিষয়ে আমি কিছু জানি না।

আওয়ামী লীগ ছাড়াও অন্যান্য রাজনৈতিক দলকেও ওই সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে আমন্ত্রণ জানিয়েছে বিএনপি। রাজনৈতিক দলের পাশাপাশি বিদেশি কূটনীতিকদেরও আমন্ত্রণ জানানো হয়েছে দলটির পক্ষ থেকে।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!