• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খোঁজ মিলেছে শাহেনশাহর নায়িকা?


বিনোদন ডেস্ক আগস্ট ১৮, ২০১৮, ০৫:৩৩ পিএম
খোঁজ মিলেছে শাহেনশাহর নায়িকা?

শাকিব খান

ঢাকা: খোঁজ মিলেছে সুপারস্টার ‘শাহেনশাহর’ নায়িকা? তবে কৌশলগত কারণে এখনই নাম প্রকাশ করতে চান না পরিচালক ও প্রযোজক। ‘শাহেনশাহ’ নামের এই ছবিতে শাকিব খানের বিপরীতে আরেকজন নায়িকা কে, তা ঘোষণা দেওয়া হবে ঈদের পর জানালেন পরিচালক শামীম আহমেদ রনী।

শাপলা মিডিয়ার ব্যানারের ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হন নুসরাত ফারিয়া। দেশের সিনেমার সবচেয়ে জনপ্রিয় এই নায়কের বিপরীতে এবারই প্রথম অভিনয় করবেন তিনি।

ছোট পর্দার নির্মাতা শামীম আহমেদের প্রথম সিনেমা ‘বসগিরি’। ছবিতে শাকিবের বিপরীতে বুবলীকে নায়িকা করে সবাইকে চমকে দেন এই নির্মাতা। এরপর শাকিব খান ও বুবলীর দারুণ জুটি গড়ে ওঠে। এবার ‘শাহেনশাহ’ ছবিতে আরেকজন নতুন নায়িকা উপহার দিতে চলছেন এই নির্মাতা। নতুন এই নায়িকা কতটা বাজিমাত করতে পারেন, তার জন্য অপেক্ষা ছবিটি মুক্তি পর্যন্ত।

শাকিব খান

এদিকে ‘শাহেনশাহ’ ছবি নিয়ে গতকাল রাতে ফেসবুকে একটি পোস্ট দেন শামীম আহমেদ। সেখানে তিনি লেখেন, ‘সুপারস্টার শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিতে নুসরাত ফারিয়ার জমজমাট রসায়নের সঙ্গে থাকছে আরেকজন নায়িকা। কে হতে যাচ্ছে ঢালিউড ‘শাহেনশাহর’র নায়িকা? আসছে চমক। ভাবুন আপনারাও।’

জানা গেছে, ঈদুল আজহার পর ‘শাহেনশাহ’ ছবির কাজ শুরু হবে। শুরুতে ছবির কাজ হবে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে।  বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ভেবেই ভীষণ রোমাঞ্চিত নুসরাত ফারিয়া। বললেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করতে যাচ্ছি। কিছুটা মানসিক চাপ অনুভব করছি।

শাকিব খান

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!