• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪


গোপালগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ০৩:৪৭ পিএম
গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

গোপালগঞ্জ: কাশিয়ানী উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে কাশিয়ানীর পোনা এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বাসযাত্রী বাগেরহাট শহরের আমলাপাড়ার জীতেন সমদ্দারের মেয়ে বাগেরহাট জেলা মহিলা পরিষদের সভাপতি শিল্পী সমদ্দার (৬৫), ইট-বালু ব্যবসায়ী কাশিয়ানী উপজেলার ভুধপাশা গ্রামের রুলু মোল্লার ছেলে শাহজাহান মোল্লা (৫০), ট্রাক চালকের সহকারী একই গ্রামের বরকত তালুকদারের ছেলে সোহাগ তালুকদার (১৮) ও বাস চালকের সহকারী নয়ন (২৫)।

মুকসুদপুর উপজেলার সহকারী পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান জানিয়েছেন, বাসটি যাত্রী নিয়ে ঢাকা থেকে পিরোজপুরে যাচ্ছিল। পথে বিপরীতমুখী একটি ইটবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ গিয়ে বাসের ২০ যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও কাশিয়ানী স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে।

তিনি বলেন, দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়কে সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে বাস ও ট্রাকটি সরিয়ে নেয়া হলে  সড়কের পরিস্থিতি স্বাভাবিক হয়।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!