• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে নব্য জেএমবির তিন সদস্য আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জুলাই ১৩, ২০১৭, ০৯:১৫ পিএম
চাঁপাইনবাবগঞ্জে নব্য জেএমবির তিন সদস্য আটক

চাঁপাইনবাবগঞ্জ: জেলার সদর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে নব্য জেএমবির তিন সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বুধবার (১২ জুলাই) রাতে তাদের আটক করা হলেও বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যায় গণমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম।

আটকরা হলেন- সদর উপজেলার বাগডাঙ্গা এলাকার আমির হোসেনের ছেলে মো. আবদুল মালেক ওরফে আলম, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর ত্রিমোহনী গ্রামের মো. শাহ মন্ডলের ছেলে আলামিন ওরফে লুটু  এবং একই গ্রামের নজরুল ইসলামের ছেলে ইসমাইল।

মাহবুব আলম জানান, বুধবার (১২ জুলাই) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বাগডাঙ্গায় অভিযান চালিয়ে মো.আবদুল মালেক ওরফে আলমকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এদিকে অপর এক অভিযানে শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার এলাকা হতে আলামিন ওরফে লুটু (২৫) এবং ইসমাইলকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে সদর মডেল থানা ও শিবগঞ্জ থানায় সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মামলা রয়েছে। সেই পুরনো মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরেই তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি মাহবুব।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!