• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংষ্কার করল ছাত্রলীগ!


জবি প্রতিনিধি নভেম্বর ২০, ২০১৭, ০৯:৫৫ এএম
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংষ্কার করল ছাত্রলীগ!

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রস্তাবিত ছাত্র-শিক্ষক মিলন কেন্দ্র (টিএসসি) সম্পূর্ণ দখলমুক্ত করে নিজ উদ্দ্যোগে বালি দিয়ে ভরাট এবং পরিষ্কার পরিছন্ন করেছেন শাখা ছাত্রলীগ।

এরপর সেখানে ফ্রি ইন্টারনেট (ওয়াই-ফাই) সংযোগ দিয়ে সমবায় ব্যাংকের পরিত্যাক্ত এ জায়গাটিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য টিএসসি হিসেবে ব্যবহার উপযোগী করে তুলেন এবং শিক্ষার্থীদের বসার জন্য বিশটি বেঞ্চ নিশ্চিত করেন তারা।

রোববার (১৯ নভেম্বর)  দুপুর ১ টায় জবির প্রধান ফটকের সামনে অবস্থিত টিএসসিতে শাখা ছাত্রলীগের পূর্বঘোষিত কর্মসূচী হিসেবে এ কার্যক্রম পরিচালনা করেন তারা।

দুপুরে পরিচ্ছন্ন কর্মসূচী ও ফ্রি ইনটারনেট সংযোগ উদ্বোধন অনুষ্ঠান শেষে এক সংক্ষিপ্ত ছাত্র সমাবেশ করেন তারা। এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের সঞ্চালণায় বক্তব্য রাখেন  এবং শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম তুর্য।

এবিষয়ে জবি শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম তুর্য বলেন, আমাদের এই টিএসসির জায়গাটি আমাদের না হলেও এক প্রকার সমঝোতার মাধ্যমে আমরা এই জায়গাটি ব্যবহার করছি। আমাদের সুন্দর ও সুষ্ঠু ভাবে এই জায়গাটির ব্যবহার করতে হবে। জবির টিএসসি ঘোষিত এই জায়গাটিতে আমরা ফ্রি ইন্টারনেট দিয়েছে। বসার বেঞ্চ দিয়েছি। কিন্তু কোন প্রকার বিশৃঙ্খলা করার চেষ্ঠা বা অপকর্ম করার চেষ্টা করলে পুলিশ প্রশাসন, বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সাথে নিয়ে তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করবো।

এসময় জবি ছাত্রলীগের পক্ষ থেকে টিএসসিতে সব রকমের মাদক সেবন এবং অশ্লীলতা সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ ঘোষাণা করেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জবি প্রধান প্রকৌশলী সুকুমার সাহা, শাখা ছাত্রলীগের সহ সভাপতি মমিনুর রহমান মমিন, নাজীম উদ্দীন তুষার, যুণ্ম সাধারণ সম্পাদক তারেক আজিজসহ শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!