• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জবি প্রেসক্লাব নির্বাচন: সভাপতি রাকিব, সম্পাদক দীপু


জবি প্রতিনিধি নভেম্বর ৯, ২০১৭, ০৭:৫৪ পিএম
জবি প্রেসক্লাব নির্বাচন: সভাপতি রাকিব, সম্পাদক দীপু

সভাপতি (ডানে), সম্পাদক (বামে)

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রেসক্লাবের সভাপতি পদে দৈনিক সংবাদের রাকিবুল ইসলাম ও সাধারন সম্পাদক পদে বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম’র কামরুজ্জামান দিপু নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুর ১টার দিকে অনুষ্ঠিত নির্বাচনে সংখ্যাগোরিষ্ঠ ভোট পেয়ে তারা নির্বাচিত হন।

এছাড়া নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের আরো সাত সদস্য নির্বাচিত হয়েছেন। তারা হলেন, সহ-সভাপতি আল-রাজী মাহমুদ অনিক, যুগ্ন সাধারণ সম্পাদক তাহমিদ হাসান নাজমুল, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সাদেক, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক জগেশ রায়, অর্থ সম্পাদক তাইফুর রহমান তমাল, ১ নং কার্য নির্বাহী সদস্য জাকারিয়া রোকন এবং ২ নং কার্য নির্বাহী সদস্য পারিতোষ আচার্য নির্বাচিত হয়েছেন।

দুপুর সাড়ে ১২টার দিকে কেন্দ্রীয় মিলনায়তনে নির্বাচন পর্যবেক্ষণ করে জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, খুবই গণতান্ত্রিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিকরা মিলেমিশে থাকবে এটাই আশা করি।

এসময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন, কলা অনুষদের ডীন ড. মোহাম্মদ সেলিম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকী, মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. অশোক কুমার সাহা, মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড.কাজী সাইফুদ্দীন, প্রক্টর ড.নূর মোহাম্মদ, সহকারী প্রক্টর মোস্তফা কামাল, জবি নীল দল একাংশের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশানার ছিলেন, জবি উদীচির সাবেক সভাপতি ও প্রেসকক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি হেদায়েত উল্লাহ খান বাবু, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন, আমরা মুক্তিযোদ্ধা সন্তানের জবি শাখার আহ্বায়ক ও জবি শাখা ছাত্রলীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শেখ আবু তাহের এবং জবি প্রেসক্লাবের সাবেক সভাপতি সুব্রত মন্ডল।

নির্বাচনে প্রধান সমন্বায়কের দ্বায়িত্ব পালন করেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তুফান এবং সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাহীন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা বিডিনিউজটুয়েন্টিফোর ডটকম’র স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!